মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

সিঙ্গাপুর যাচ্ছেন ড. কামাল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৯ জানুয়ারী, ২০১৯
  • ১৫৭ বার পড়া হয়েছে

♦’অগণতান্ত্রিকভাবে নির্বাচিতদের আন্দোলনের মাধ্যমে বিদায় করা হবে’

বাংলা৭১নিউজ,ঢাকা: চিকিৎসার জন্য রাতে সিঙ্গাপুর যাচ্ছেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি সিঙ্গাপুর যাবেন বলে জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের মিডিয়া কো-অর্ডিনেটর লতিফুল বারি হামীম। তিনি বলেন, চিকিৎসা শেষে ড. কামাল ২৫ বা ২৬শে জানুয়ারি দেশে ফিরবেন।

এদিকে, সকালে গণফোরামের মতিঝিল কার্যালয়ে দলের প্রেসিডিয়াম সদস্যদের এক বৈঠক শেষে তিনি বলেন, অগণতান্ত্রিকভাবে নির্বাচিতদের আন্দোলনের মাধ্যমে বিদায় করা হবে।

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল আরও বলেন, ৩০শে ডিসেম্বর এদেশে কোনো নির্বাচন হয়নি। নির্বাচন ২৯শে ডিসেম্বরই হয়ে গেছে। জনগণ বলছে তারা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেনি। এখন এই অসাংবিধানিকভাবে নির্বাচিতদের বিরুদ্ধে দেশ ও জাতিকেই সিদ্ধান্ত নিতে হবে। সম্মিলিতভাবে এই অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। তাহলে জনগণের বিজয় হবেই।

গণফোরামের প্রেসিডিয়াম সদস্যদের এ বৈঠকে আগামী মার্চে গণফোরামের অনুষ্ঠিতব্য কাউন্সিলের জন্য বিভিন্ন কমিটি গঠন নিয়ে আলোচনা হয় বলে জানা গেছে।।

বাংলা৭১নিউজ/এসই

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com