শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

অভিনেতা তানভীরের ঝুলন্ত লাশ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৮ জানুয়ারী, ২০১৯
  • ১১৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: মঞ্চ, টিভি ও চলচিত্র পরিচালক এবং অভিনেতা তানভীর হাসান ওসমানী সুমনের (৪২) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে উত্তরা পূর্ব থানা পুলিশ। আজ শুক্রবার দুপুরের দিকে রাজধানী উত্তরার ৪নম্বর সেক্টরের ৪নম্বর রোডের ৩৫ নং বাসার দ্বিতীয় তলা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। বিকেলে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মৃত তানভীর হাসানের ভগ্নিপতি ইশতিয়াক আহমেদ জানায়,  তানভীরের স্ত্রী কোহিনূর নাহার আখন্দ ও এক ছেলে প্রখরকে (৬) নিয়ে উত্তরার ভাড়া বাসায় থাকতো। তানভীর অনেক দিন থেকেই মানসিকভাবে অসুস্থ ছিলেন। গত ৪/৫বছর আগে থেকেই কাজ ছেড়ে দেন। দেড় মাস আগে ব্রেইন স্ট্রোক করেন। তারপর থেকেই মানসিক ভাবে ভেঙ্গে পরেন তানভীর। তিনি আরো জানায়, তানভীর ঢাকা লিটল থিয়েটারের সদস্য ছিলেন।

পরে তিনি নাট্যকেন্দ্রে যোগ দেন। নাটকে অভিনয়ের পাশাপাশি তিনি পরিচালনাও করেছেন। বিজ্ঞাপনচিত্র নির্মাতা হিসেবে অল্প দিনেই সুনাম অর্জন করেন। তিনি ফ্যাশন ডিজাইনারও ছিলেন। তিনি ঢাকা কলেজ থেকে এইচএসসি পাস করে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর করেছেন। মৃত তানভীর লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ বাজার উপজেলার আনোয়ার উল্লাহর ছেলে।

উত্তরাপূর্ব থানার উপপরিদর্শক (এসআই) আবদুর রহিম জানান,  খবর পেয়ে দুপুর সাড়ে ১২টার দিকে বাসা থেকে তানভীর হাসানের মৃতদেহ উদ্ধার করি।

বাংলা৭১নিউজ/এসই

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com