বুধবার, ২২ মে ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গাজার গণহত্যাকে স্বীকার করে না, তাদের নিষেধাজ্ঞা নিয়ে মাথা ব্যথা নেই কঠোর তদারকির অভাবে সুন্দরবন পুড়ে ছাই হচ্ছে : বাপা আমেরিকার আশায় আন্দোলন করলে হবে না: নুর বৃহস্পতিবার সন্ধ্যায় ১৪ দলের সভা ডেকেছেন শেখ হাসিনা সব সূচকে পিছিয়ে ঢাকা, বাসযোগ্যতায় দরকার রাজনৈতিক সদিচ্ছা বিএনপির বহিষ্কৃত নেতার কাছে ধরাশায়ী আ’লীগের ৫ নেতা কুড়িগ্রাম সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক ঝালকাঠিতে নির্বাচন পরবর্তী সহিংসতায় অগ্নিসংযোগ-গুলিবর্ষণ, আহত ৪ সিলেট থেকে ছেড়ে গেল বিমানের হজ ফ্লাইট চট্টগ্রামে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে রাষ্ট্রপতির আহ্বান আইসিসির ওপর নিষেধাজ্ঞার আভাস যুক্তরাষ্ট্রের এফডিসিতে নিপুণের শাস্তির দাবিতে শিল্পীদের মিছিল বোরো ধানের ফলনে সন্তোষ, দামে হতাশ কৃষক তেহরানে ইব্রাহিম রাইসির জানাজা পড়ালেন আয়াতুল্লাহ খামেনি তরুণরা ব্যবসায় এগিয়ে এলে বিনিয়োগ নিয়ে পাশে থাকবে প্রাণ অবশেষে ফিলিস্তিনকে স্বীকৃতি দিচ্ছে যে তিন দেশ হিমালয়সহ পাহাড়-পর্বত রক্ষায় বিশ্ববাসীকে ঐক্যবদ্ধ হতে হবে লাল গোলাপের সাজে মোহনীয় লুকে ভাবনা এমপি আনোয়ারুল হত্যাকাণ্ড দুই দেশের কোনো বিষয় নয়: পররাষ্ট্রমন্ত্রী

জিনের বাদশা প্রতারক চক্রের দুইজন গ্রেফতার, আদালতে প্রেরণ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৮ জানুয়ারী, ২০১৯
  • ১২৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: জিনের বাদশা পরিচয়ে বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্রের দুইজনকে আজ আদালতে প্রেরণ করা হয়েছে। গুলশান থানায় রুজুকৃত মামলায় তাদের আদালতে পাঠানো হয়।

ডিবি’র সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের অর্গানাইজড ক্রাইম প্রিভেনশন টিম জিনের বাদশা পরিচয়ে বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্রের দুইজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো-জিনের বাদশা খ্যাত মোঃ সাইফুল ইসলাম ওরফে দুর্জয় (২০) ও  মোঃ সুজন সরকার (২৮)।

১৫ জানুয়ারি ২০১৯ রাত সাড়ে এগারোটায় নীলফামারীর ডোমার থানা এলাকা থেকে  তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের হেফাজত হতে বিকাশের মাধ্যমে প্রতারণার কাজে ব্যবহৃত বিভিন্ন কোম্পানীর বিকাশ একাউন্ট করা ৮টি মোবাইল সিম, ১টি মোবাইল ফোন ও বিকাশের মাধ্যমে প্রতারণা করে নেয়া নগদ ২০ হাজার টাকা উদ্ধার করা হয়।

ডিবি সূত্রে জানা যায়, প্রতারক চক্রটি জিনের বাদশার পরিচয় দিয়ে বিভিন্ন প্রকার প্রলোভন দেখিয়ে বা বন্ধু পরিচয়ে অথবা নিকট আত্মীয়ের অসুস্থতার কথা বলে বিভিন্ন মানুষের মোবাইল ফোনে ফোন করে বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নিয়েছে।

এ সংক্রান্তে গোয়েন্দা পুলিশের নিকট অভিযোগ আসলে প্রতারক চক্রটি গ্রেফতারে অভিযানে নামে সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের  অর্গানাইজড ক্রাইম প্রিভেনশন টিম। অতঃপর তথ্যপ্রযুক্তির সহায়তায় ডোমার থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

বাংলা৭১নিউজ/একে/সূত্র:ডিএমপি নিউজ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com