বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গাজার গণহত্যাকে স্বীকার করে না, তাদের নিষেধাজ্ঞা নিয়ে মাথা ব্যথা নেই কঠোর তদারকির অভাবে সুন্দরবন পুড়ে ছাই হচ্ছে : বাপা আমেরিকার আশায় আন্দোলন করলে হবে না: নুর বৃহস্পতিবার সন্ধ্যায় ১৪ দলের সভা ডেকেছেন শেখ হাসিনা সব সূচকে পিছিয়ে ঢাকা, বাসযোগ্যতায় দরকার রাজনৈতিক সদিচ্ছা বিএনপির বহিষ্কৃত নেতার কাছে ধরাশায়ী আ’লীগের ৫ নেতা কুড়িগ্রাম সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক ঝালকাঠিতে নির্বাচন পরবর্তী সহিংসতায় অগ্নিসংযোগ-গুলিবর্ষণ, আহত ৪ সিলেট থেকে ছেড়ে গেল বিমানের হজ ফ্লাইট চট্টগ্রামে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে রাষ্ট্রপতির আহ্বান আইসিসির ওপর নিষেধাজ্ঞার আভাস যুক্তরাষ্ট্রের এফডিসিতে নিপুণের শাস্তির দাবিতে শিল্পীদের মিছিল বোরো ধানের ফলনে সন্তোষ, দামে হতাশ কৃষক তেহরানে ইব্রাহিম রাইসির জানাজা পড়ালেন আয়াতুল্লাহ খামেনি তরুণরা ব্যবসায় এগিয়ে এলে বিনিয়োগ নিয়ে পাশে থাকবে প্রাণ অবশেষে ফিলিস্তিনকে স্বীকৃতি দিচ্ছে যে তিন দেশ হিমালয়সহ পাহাড়-পর্বত রক্ষায় বিশ্ববাসীকে ঐক্যবদ্ধ হতে হবে লাল গোলাপের সাজে মোহনীয় লুকে ভাবনা এমপি আনোয়ারুল হত্যাকাণ্ড দুই দেশের কোনো বিষয় নয়: পররাষ্ট্রমন্ত্রী

নির্বাচনী ইশতেহার বাস্তবায়ন আমার কাজ : নৌ প্রতিমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১০ জানুয়ারী, ২০১৯
  • ৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, আমার নিজস্ব কোনো পরিকল্পনা নেই। নির্বাচনী ইশতেহার বাস্তবায়ন আমার লক্ষ্য।

বৃহস্পতিবার সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে কর্মকর্তা কর্মচারীদের সঙ্গে পরিচিতি সভা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী একাধিকবার বলেছেন, তার চাওয়া-পাওয়ার কিছু নেই। তার চাওয়া শুধু সোনার বাংলা গড়ে তোলা। তাই আমরা যে যেখানে আছি দেশকে এগিয়ে নেওয়ার জন্য ও সোনার বাংলা গড়ে তোলার জন্য কাজ করতে চাই।

তিনি বলেন, ৩০ ডিসেম্বরের নির্বাচনে সমস্ত জাতি ঐক্যবদ্ধ হয়েছিল। ঠিক ১৯৭০ সালে বঙ্গবন্ধুর ডাকে মানুষ এভাবে ঐক্যবদ্ধ হয়েছিল। তাই বলতে হয় বিশ্বমানের বাংলাদেশ গড়ার ক্ষেত্রে শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যেতে হবে।

মন্ত্রী বলেন, নৌপরিবহন মন্ত্রণলায়কে প্রধানমন্ত্রী খুব গুরুত্ব দিয়েছেন। দেশের সার্বিক উন্নয়নের ক্ষেত্রে এই মন্ত্রণালয় খুব গুরুত্বপূর্ণ।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, আজকের দিনটি খুবই গুরুত্বপূর্ণ। জাতির পিতা এই দিনে দেশে ফেরেন। তার দেশে ফেরার মধ্য দিয়েই স্বাধীনতার পরিপূর্ণতা পায় বাংলাদেশ।

বক্তব্যের শুরুতে বঙ্গবন্ধু ও তার পরিবারের প্রতি শ্রদ্ধা জানান। এ ছাড়া  জাতীয় চার নেতার প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন তিনি।

অনুষ্ঠানের শুরুতে বিগত ১০ বছরে উন্নয়ন কর্মকাণ্ড ও বাস্তবায়নাধীন প্রকল্পগুলো  প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করা হয়।

বাংলা৭১নিউজ/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com