শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

ঐক্যফ্রন্টের পুননির্বাচন দাবি মামা বাড়ির আবদার- ওবায়দুল কাদের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১ জানুয়ারী, ২০১৯
  • ৯৬ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: ৩০ ডিসেম্বরের নির্বাচন বাতিল করে নতুন করে ভোটগ্রহণের যে দাবি জাতীয় ঐক্যফ্রন্ট করেছে সেটিকে প্রত্যাখ্যান করেছেন আওয়ামী লীগ সাধারণ ওবায়দুল কাদের। তিনি বলেছেন, ‘এটা কি মামা বাড়ির আবদার?’

বৃহস্পতিবার বেলা পৌনে ১১টার দিকে রাজধানীর ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন শেষে উপস্থিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের ভূমিধস জয় হয়েছে।আর মাত্র ৭ আসন পেয়ে ধরাশায়ী হয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। নির্বাচনকে প্রহসনমূলক ও ভোট ডাকাতির অভিযোগ এনে ৩০ ডিসেম্বরের ভোট বাতিল করে পুনঃনির্বাচনের দাবি করেছে ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট।

এর জবাবে ওবায়দুল কাদের বলেন, এটা কি মামা বাড়ির আবদার? একটি অংশগ্রহণমূলক নির্বাচন হয়েছে উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, দেশী-বিদেশি পর‌্যবেক্ষকরা এই নির্বাচনকে সুষ্ঠু ও অবাধ বলেছে।ভোটাররা স্বাচ্ছন্দ্যে ভোট দিয়েছে।ভোট উৎসব চলেছে ৩০ ডিসেম্বর।

নতুন সরকারের শপথ নিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ১০ জানুয়ারির মধ্যেই নতুন নির্বাচিত সংসদ সদস্যদের শপথ এবং মন্ত্রিসভা গঠন করা হবে।

নতুন সরকারের লক্ষ্য কি হবে এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, এখন লক্ষ্য আমাদের অসমাপ্ত উন্নয়ন কাজগুলো শেষ করা। দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া।  সূত্র: যুগান্তর।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com