সোমবার, ১৩ মে ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পদ্মা সেতুর সমালোচকদের ভুল স্বীকার করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর প্রধানমন্ত্রীর সঙ্গে সৌদি রাষ্ট্রদূতের সাক্ষাৎ রাস্তা পারাপারের সময় পিকআপ ভ্যানের ধাক্কায় নারীর মৃত্যু চলতি সপ্তাহেই বিক্ষিপ্তভাবে তাপপ্রবাহের সম্ভাবনা ডিএমপিতে ৯ সহকারী পুলিশ কমিশনারকে পদায়ন ভারতের লোকসভা নির্বাচনের চতুর্থ দফার ভোটগ্রহণ চলছে সড়ক দুর্ঘটনায় অভিনেত্রীর মৃত্যু নিজের সাজা অন্যকে দিয়ে খাটানো যুবলীগ নেতা কারাগারে রাশিয়ায় ইউক্রেনের ক্ষেপণাস্ত্রের আঘাতে নিহত ১৫ প্রযুক্তিতে জনশক্তি গড়তে ফ্রান্সের সঙ্গে চুক্তি চায় বাংলাদেশ ক্যাম্পে রোহিঙ্গা হেড মাঝিকে তুলে নিয়ে গুলি করে হত্যা বজ্রপাতে ক্ষয়ক্ষতি ও প্রাণহানি কমাতে কাজ করে যাচ্ছে সরকার সাংবাদিক, শিল্পী সাহিত্যিকদের নামেও সড়কের নামকরণ করবে জাল সনদের মামলায় ফাঁসলেন বিআরটিএ কর্মকর্তা তানভীর আবারও বিএনপিকেই পালাতে হবে : ওবায়দুল কাদের সৌদি পৌঁছেছেন ১২ হাজার ৬৪৯ হজযাত্রী দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নে বাংলাদেশ-বাহরাইন আলোচনা নিজ আয়েই প্রতিস্থাপন খরচ মেটাবে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ বাংলাদেশে বিনিয়োগ করতে ইতালির ব্যবসায়ীদের প্রতি আহ্বান বোনের মরদেহ পেলেও ভাগনেকে না পেয়ে ক্ষুব্ধ সেই শিশুর মামা

প্রতিপক্ষের ওপর কোনো প্রতিহিংসা দেখাবেন না: কাদের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩১ ডিসেম্বর, ২০১৮
  • ১০৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,নোয়াখালী প্রতিনিধি:  রাজনৈতিক প্রতিপক্ষের ওপর কোনো প্রতিহিংসা না দেখানোর আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ সোমবার বেলা ১১টার দিকে নোয়াখালীর নিজ নির্বাচনী এলাকায় বিজয় পরবর্তী প্রতিক্রিয়ায় এ কথা বলেন তিনি। নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ধৈর্য ধরে সংযত হয়ে সবাই বিজয় আনন্দ উপভোগ করবেন। কেউ মারামারি করবেন না।

তিনি বলেন, রাজনীতিতে জোয়ার ভাটা থাকবে। প্রতিপক্ষের ওপর কোনো বাড়াবাড়ি বা প্রতিহিংসা দেখানো যাবে না। আওয়ামী লীগের ঐতিহ্য আছে, তাই কারো বাড়িঘরে গিয়ে রাজনৈতিক কোনো রেষারেষি করবেন না। বিদ্বেষ, প্রতিহিংসার রাজনীতি করবেন না।

কাদের বলেন, কোথাও কোনো বাড়াবাড়ি করা যাবে না।

এখানকার অনেক এলাকায়ই সমস্যা হয়েছে। তবে, এই এলাকায় তেমন কোনো সহিংসতা হয়নি। এজন্য, প্রধানমন্ত্রী নেতাকর্মীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। যেকোনো মূল্যে এই বিজয়কে আত্মস্থ করতে হবে।

বাংলা৭১নিউজ/একে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com