সোমবার, ১৩ মে ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পবা-মোহনপুর উপজেলা নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ কুমিল্লার চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত সিটি টোলের নামে চাঁদাবাজিতে বাড়ছে নিত্যপণ্যের দাম : সাঈদ খোকন ডাক বিভাগকে সাড়ে ৫ কোটি টাকা রাজস্ব দিলো নগদ গরুবাহী ট্রাকের ধাক্কায় অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল নিহত গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য সবার কাজ করা উচিত: ফখরুল নৌ-পুলিশের অভিযানে নিষিদ্ধ জাল ও পোনাসহ ৫৪ জন আটক এনবিআর-কাস্টমসে হয়রানি, মন্ত্রিসভায় তুলবেন নানক ডোনাল্ড লুর সফরে র‌্যাবের নিষেধাজ্ঞা ও ভিসানীতির প্রসঙ্গ তোলা হবে রাতে কুতুবদিয়া পৌঁছাবে এমভি আবদুল্লাহ, নাবিকদের বরণ মঙ্গলবার বীর মুক্তিযোদ্ধাদের স্মার্ট এনআইডির আনুষ্ঠানিক উদ্বোধন ২৩ মে জবি শিক্ষার্থী তিথির পাঁচ বছরের কারাদণ্ড পদ্মা সেতুর সমালোচকদের ভুল স্বীকার করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর প্রধানমন্ত্রীর সঙ্গে সৌদি রাষ্ট্রদূতের সাক্ষাৎ রাস্তা পারাপারের সময় পিকআপ ভ্যানের ধাক্কায় নারীর মৃত্যু চলতি সপ্তাহেই বিক্ষিপ্তভাবে তাপপ্রবাহের সম্ভাবনা ডিএমপিতে ৯ সহকারী পুলিশ কমিশনারকে পদায়ন ভারতের লোকসভা নির্বাচনের চতুর্থ দফার ভোটগ্রহণ চলছে সড়ক দুর্ঘটনায় অভিনেত্রীর মৃত্যু নিজের সাজা অন্যকে দিয়ে খাটানো যুবলীগ নেতা কারাগারে

লিবিয়ায় পররাষ্ট্র মন্ত্রণালয়ে সন্ত্রাসী হামলা: অক্ষত মন্ত্রী সিয়ালা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৫ ডিসেম্বর, ২০১৮
  • ১৫৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: বন্দুকধারীরা লিবিয়ার রাজধানী ত্রিপলীতে দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ে হামলা চালিয়েছে। মন্ত্রণালয় ভবনের ভেতরে গোলাগুলি এবং বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলে রাষ্ট্রীয় সংবাদ মাধ্যম জানিয়েছে।

পররাষ্ট্র এবং স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের কর্মকর্তাদের বরাত দিয়ে লিবিয়ার ঐক্য সরকার নিয়ন্ত্রিত টেলিভিশন চ্যানেল জানিয়েছে, আজ মঙ্গলবার সকালে কতিপয় সন্ত্রাসী মন্ত্রণালয় ভবনে হামলা চালিয়েছে। তবে হামলায় কতজন হতাহত হয়েছে এবং কারা হামলা চালিয়েছে সে বিষয়ে আনুষ্ঠানিক কোনো তথ্য পাওয়া যায় নি।

পররাষ্ট্র মন্ত্রণালয়ের একজন কর্মীর বরাত দিয়ে একটি সংবাদ মাধ্যম জানিয়েছে যে হামলায় তিন জন নিহত এবং ছয় ব্যক্তি আহত হয়েছে। অন্যদিকে,  হামলায় একজন নিহত এবং নয় জন আহত হওয়ার কথা নিশ্চিত করেছে পররাষ্ট্র মন্ত্রণালয়।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক সূত্রের বরাত দিয়ে কিছু সংবাদ মাধ্যম জানিয়েছে, হামলায় অংশ নেয়া তিন সন্ত্রাসী উগ্র গোষ্ঠী দায়েশের সদস্য। এদের মধ্যে একজন মন্ত্রণালয়ের নিরাপত্তা কর্মীর হাতে নিহত হয়েছে এবং বাকি দুই জন আত্মঘাতী বোমায় নিজেদেরকে উড়িয়ে দিয়েছেন। হামলার পর লিবিয়ার পররাষ্ট্রমন্ত্রী মোহাম্মাদ তাহের সিয়ালা অক্ষত রয়েছেন মন্ত্রাণালয়ের একজন কর্মকর্তা জানিয়েছেন।

বাংলা৭১নিউজ/সূত্র: পার্সটুডে/এসকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com