মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

হামলায় রক্তাক্ত গয়েশ্বর, হাসপাতালে ভর্তি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৫ ডিসেম্বর, ২০১৮
  • ৩২১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের ওপর হামলা চালিয়েছে সরকারি দলের নেতাকর্মীরা। আজ সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে কদমতলী চৌরাস্তা এলাকায় ধানের শীষের প্রচারণা চালানোর সময় আওয়ামী লীগের নেতা-কর্মীরা এ হামলা চালায় বলে বিএনপির অভিযোগ।এ ঘটনায় তাদের ২৫-৩০ জন আহত হয়েছেন।

জানা গেছে, বিকেল সাড়ে পাঁচটায় দক্ষিণ কেরানীগঞ্জের চুনকুটিয়া এলাকায় ওই হামলার ঘটনা ঘটে। আহত গয়েশ্বরকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বলেন, তাঁরা বিকেল চারটার পর ওই এলাকায় নির্বাচনী প্রচার চালাচ্ছিলেন। বিকেল সাড়ে পাঁচটার দিকে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা লাঠিসোঁটা ও হকিস্টিক নিয়ে তাঁদের ওপর হামলা চালান। মোজাদ্দেদ আলীর দাবি, এই হামলায় গয়েশ্বরসহ তাঁদের ২৫ থেকে ৩০ জন নেতা-কর্মী আহত হয়েছেন।

 

দক্ষিণ কেরানীগঞ্জ যুবদলের সভাপতি মোকাররম হোসেন বলেন, আহত গয়েশ্বরকে রাজধানীর বিজয়নগরের ইসলামী ব্যাংক হাসপাতালে ও অন্যদের বিভিন্ন স্থানে চিকিৎসা দেওয়া হচ্ছে।

কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সেখানকার আওয়ামী লীগের প্রার্থী নসরুল হামিদ বিপুর নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক শাকুর হোসেন প্রথম আলোকে বলেন, ‘বিষয়টি আমি শুনিনি।

আমাদের নেতা-কর্মীদের বিরুদ্ধে ঢালাও মিথ্যা অভিযোগ দেওয়া হচ্ছে।’ তিনি আরও বলেন, যদি হামলার ঘটনাটি ঘটে থাকে, তাহলে সেটি বিএনপির অভ্যন্তরীণ দ্বন্দ্বের কারণে ঘটতে পারে।

বাংলা৭১নিউজ/এসএ

 

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com