সোমবার, ০৩ জুন ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকে রেমিট্যান্স পাঠিয়ে ফ্রিজার জেতার সুযোগ ড. ইউনূসসহ ১৪ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন হবে কি না জানা যাবে ১২ জুন ছিনতাইয়ে বাধা, তৃতীয় লিঙ্গের হামলায় চোখ হারানোর পথে এসআই বেনজীরকে নিয়ে সরকার নাটক করছে : ইসলামী আন্দোলন নারী সাংবাদিকতার বিকাশে প্রশিক্ষণ নিশ্চিত করতে হবে : স্পিকার জুনে ভারী বৃষ্টিপাত ও বন্যার শঙ্কা এবারই বিজেপি জোটের আসন ৪০০ ছাড়াতে পারে, বলছে বুথফেরত জরিপ শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ঠিক রাখাটা চ্যালেঞ্জিং: শিক্ষামন্ত্রী অবৈধ ক্লিনিক বন্ধ নিয়ে স্বাস্থ্যমন্ত্রী ‘আমি কোনো চাপের মধ্যে নেই’ ১৭ হাজার কর্মীর মালয়েশিয়া যেতে না পারার কারণ খুঁজতে কমিটি জামায়াতের রাজনীতি সমর্থন করি না: ফখরুল দুই-এক মাসের মধ্যেই রিজার্ভ চুরির চার্জশিট দেওয়া হবে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন : দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী নতুন প্রজন্মকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে কাজ করুন সীমান্ত পথে দেশে যেন গরু ঢুকতে না পারে সে বিষয়ে মনিটরিং হচ্ছে পাওনা টাকার জন্য ধর্ষণ, গৃহবধূর আত্মহত্যা, তদন্তের নির্দেশ মিয়ানমারে ভূমিকম্প, কাঁপল রাঙামাটিও লকারে ছিল ১৫০ ভরি সোনা, গায়েব ‘মিথ্যা’ দাবি ব্যাংক ম্যানেজারের প্রধানমন্ত্রীর সফর চূড়ান্তে বেইজিং যাচ্ছেন পররাষ্ট্র সচিব হোটেলে নিয়ে স্ত্রী-সন্তানকে গলাকেটে হত্যা, স্বামী আটক

ঐক্যফ্রন্টের প্রার্থী ফজলে রাব্বী চৌধুরী আর নেই

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর, ২০১৮
  • ১৮৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী জাতীয় পার্টির (কাজী জাফর) ভারপ্রাপ্ত চেয়ারম্যান ড. টি আই এম ফজলে রাব্বী চৌধুরী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

ফজলে রাব্বীর বয়স হয়েছিল ৮৪ বছর। গাইবান্ধা-৩ আসনে তিনি ছয়বার সংসদ সদস্য নির্বাচিত হন।

আজ বৃহস্পতিবার ভোরে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ফজলে রাব্বী চৌধুরী দীর্ঘদিন ধরে ফুসফুসে সংক্রমণ, উচ্চ রক্তচাপসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। ফজলে রাব্বীর তিন ছেলে ও দুই কন্যাসন্তান রয়েছে। তিনি পলাশবাড়ী উপজেলার তালুকজামিরা গ্রামের মরহুম স্কুলশিক্ষক আহসান উদ্দিন চৌধুরীর ছেলে।

সাদুল্যাপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি শফিউল ইসলাম স্বপন জানান, ফজলে রাব্বী চৌধুরী দীর্ঘদিন ধরে হার্টের সমস্যায় ভুগছিলেন। অসুস্থ থাকায় ভোটের প্রচারণায় তিনি আসতে পারছিলেন না।  তবে বৃহস্পতিবার তাঁর প্রচারণায় নামার কথা ছিল। কিন্তু হঠাৎ করে ঢাকায় নিজ বাসায় বুকে ব্যথা অনুভব করেন তিনি। পরে দ্রুত তাঁকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সূত্র: এনটিভি অনলাইন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com