বুধবার, ২২ মে ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফিলিস্তিনকে আজই রাষ্ট্রের স্বীকৃতি দেবে আয়ারল্যান্ড: রয়টার্স আরও ১ হজযাত্রীর মৃত্যু, সৌদি গেলেন ৩৪৭৪১ জন নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে নিহত ৪০ বঙ্গোপসাগরে লঘুচাপ, আরো ঘনীভূত হতে পারে বৃহস্পতিবার ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় শান্তি-সম্প্রীতি প্রতিষ্ঠায় গৌতম বুদ্ধ প্রচার করেছেন অহিংসার বাণী গৌতম বুদ্ধ আজীবন সাম্য ও মৈত্রীর বাণী প্রচার করে গেছেন শুভ বুদ্ধ পূর্ণিমা আজ এমপি আনোয়ারুল আজিমের মরদেহ কলকাতায় উদ্ধার ১৫৬ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা মত প্রকাশের স্বাধীনতায় ১২৮তম বাংলাদেশ পানিতে ডুবে দুই সন্তানের মৃত্যু, শোকে বারবার মূর্ছা যাচ্ছেন মা ঘর পাচ্ছে আরও ২০ হাজার ভূমিহীন পরিবার বাংলাদেশে চালের উৎপাদন বেড়েছে চারগুণেরও বেশি বাজার মনিটরিংয়ের বিষয়টি আবার সচল করা হবে জামায়াত নেতা এটিএম আজহারের দুই বছরের কারাদণ্ড নিষেধাজ্ঞায় তাদের অপকর্ম থামেনি: ফখরুল ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ঘোষণা চট্টগ্রামে নির্বাচনে সংঘর্ষ, অতিরিক্ত পুলিশ মোতায়েন উপজেলা নির্বাচন : স্ট্রোক করে মারা গেছেন ১ ভোটার ও ১ আনসার

সুষ্ঠু ভোট হবে না- সিপিবি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৮ ডিসেম্বর, ২০১৮
  • ১১৬ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: নির্বাচন কমিশনের প্রতিটি সিদ্ধান্তে সরকারের ইচ্ছেই প্রতিফলিত হচ্ছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম। তাই, আগামী জাতীয় নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে না বলে তিনি আশঙ্কার কথা জানান।

আজ শনিবার রাজধানীর পুরানা পল্টনের মুক্তিভবনে সিপিবির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে সেলিম এসব কথা বলেন। এর আগে তিনি নির্বাচনে চূড়ান্ত দলীয় ৭৪ জন প্রার্থীর নাম ঘোষণা করেন। এই মনোনীত প্রার্থীরা কাস্তে মার্কায় নির্বাচন করবে বলেও তিনি জানান।

নির্বাচন কমিশন পক্ষপাতিত্ব করছে অভিযোগ করে মুজাহিদুল ইসলাম সেলিম বলেন, ‘পক্ষপাতিত্ব করছে এবং সরকারের ইচ্ছের প্রতিফলন ঘটছে তার প্রতিটা সিদ্ধান্তের ভিতর দিয়ে। দ্বিতীয়ত, সে দক্ষভাবে তার দায়িত্ব পালন করতে পারছে না। এখানে স্ববিরোধিতা পদে পদে আমরা দেখতে পাচ্ছি।’ সূত্র: এনটিভি অনলাইন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com