সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গাইবান্ধায় নদ-নদীর পানি কমেছে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন মঙ্গলবার পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু ১০ মাসে ১৩০ মিলিয়ন ডলার নিয়ে গেছেন বিদেশি নাগরিকরা বস্তায় চালের দাম ও জাত লেখা বাধ্যতামূলক করা হয়েছে : খাদ্যমন্ত্রী দেশে নিবন্ধিত সিমের সংখ্যা ৩৩ কোটি ২৭ লাখ ৫৬ হাজার ঘাম ঝরিয়ে নিজেকে ফিট করছেন শাবনূর মারা গেছেন ‘জল্লাদ’ শাহজাহান যাত্রাবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৬ এবি ব্যাংকের পুলহাট উপশাখার উদ্বোধন মায়ের কুড়ালের আঘাতে প্রাণ গেলো মেয়ের শ্রমিকদের দাবির প্রতি মালিকদের শ্রদ্ধাশীল হতে হবে পুলিশ সদর দপ্তরের সঙ্গে ইউনিট প্রধানদের এপিএ সই ৮ জুলাই চীন সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী ভারতের সঙ্গে অমীমাংসিত বিষয়গুলো শান্তিপূর্ণ উপায়ে সমাধান হবে ব্লগার নাজিমুদ্দিন হত্যা: মেজর জিয়াসহ চারজনের বিচার শুরু ভারসাম্য ঠিক নেই বলে বিএনপি দোষারোপ করছে : আইনমন্ত্রী তদন্তের আগে কাউকে দুর্নীতিবাজ বলা যাবে না : পররাষ্ট্রমন্ত্রী রাষ্ট্রপতির সাথে বিসিপিএস-এর প্রতিনিধিদলের সাক্ষাৎ পোশাকশ্রমিকদের জন্য ১০ হাজার কোটি টাকা বরাদ্দ দাবি

বাউফলের ভূমি অফিস সংলগ্ন প্রায় কোটি টাকার জমি উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর, ২০১৮
  • ২৬৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এম.নাজিম উদ্দিন, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল উপজেলা ভূমি অফিস সংলগ্ন বেদখলকৃত প্রায় কোটি টাকার জমি উদ্ধার করা হয়েছে।

বৃহষ্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে অবৈধভাবে দখল করা ওই জমিতে উচ্ছেদ অভিযান শুরু করে জমি উদ্ধার করা হয়। স্থানীয়রা জানান, এলাকার প্রভাশালী টিটু হাওলাদার নামের এক ব্যাক্তি বাউফল পৌর শহরের মূল কেন্দ্রে ১ নং খাস খতিয়ানের ৪৫ শতাংশ জমি দখল করে রাতারাতি সেমি পাকা ভবন নির্মাণ করেন।

এ খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার বৃহষ্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে ভূমি অফিসের লোকজন ও পুলিশসহ উচ্ছেদ অভিযান শুরু করেন। প্রায় ৩ ঘন্টা অভিযান চালিয়ে সরকারি জমি উদ্ধার করা হয়। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট পিজুস চন্দ্র দে বলেন, রাতের আঁধারে সরকারি জমি দখল করে বাউন্ডারি দিয়ে সেমি পাকা ভবন নির্মাণ করা হয়েছিল। উচ্ছেদ অভিযান পরিচালনা করে প্রায় কোটি টাকার সম্পদ উদ্ধার করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com