রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, চুক্তি চলতি বছরই ২য় ধাপের উপজেলা নির্বাচনে মাঠে থাকছে ৬১৪ নির্বাহী ম্যাজিস্ট্রেট জাতীয় এসএমই পুরস্কার-২০২৩ পেলেন ৭ উদ্যোক্তা ২৪ ঘণ্টায় অন্তত ১২১ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব

ভোট কেন্দ্র পাহারা দিতে হবে- ড. কামাল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৫ ডিসেম্বর, ২০১৮
  • ১৬৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ভোট কেন্দ্র পাহারা দেয়ার জন্য দেশবাশীর প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন। বুধবার বিকালে পুরানা পল্টন জামান টাওয়ারে ফ্রন্টের কেন্দ্রীয় কার্যালয়ে তিনি এ আহ্বান জানান। তিনি বলেন, আমরা দীর্ঘদিন ধরে গণতন্ত্রহীন অবস্থায় আছি। এই ঘটতি পূরোনের জন্য আমরা এবার শত প্রতিকূলতার মধ্যেও নির্বাচনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

১০ বছর পর একটি গুরুত্বপূর্ণ নির্বাচন হতে যাচ্ছে। এই জন্য নির্বাচনের দিন দেশবাশীকে একটা দিন ভোট কেন্দ্র পাহারা দিতে হবে। ভোটের দিন সকাল সকালে কেন্দ্রে গিয়ে লাইনে দাঁড়াতে হবে। আশপাশের সবাইকে নিয়ে ভোট দিতে যেতে হবে।

এই নির্বাচনের মাধ্যমে জনগণ যেন তাদের মালিকানা ফিরে পায় সেই ব্যবস্থা করতে হবে। ড. কামাল হোসেন বলেন, নির্বাচনে গণমাধ্যমের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। কোথাও কোন সমস্যা হলে সেটা গণমাধ্যম সবাইকে জানিয়ে দেয়। আপনারা এই নির্বাচনেও সেটা করবেন।

পুলিশের ব্যাপারে আপনারা বিশেষভাবে খেয়াল রাখবেন। সাংবাদিকদের পাহারাদারের ভূমিকায় থাকতে হবে। তিনি বলেন, এই নির্বাচনের মাধ্যমে দেশের জনগণের মালিকানা প্রতিষ্ঠিত করতে চাই। মানুষ যে দেশের মালিক সেই মালিকানাটা প্রতিষ্ঠিত হওয়া উচিৎ। সূত্র: মানবজমিন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com