শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকায় এসেছেন ‘কুরুলুস উসমান’ খ্যাত অভিনেতা বুরাক আবারও নিজেকে ‘ঈশ্বরের দূত’ বললেন মোদি ফিলিস্তিনে ইসরায়েলি গণহত্যার প্রতিবাদে ওলামা লীগের মানববন্ধন বেনজীরের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ‘আইওয়াশ’: রিজভী সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত চট্টগ্রামে বাস-সিএনজি সংঘর্ষ, ২ জনের মৃত্যু ‘শাহাদাত’ নামে নতুন গ্রুপ করে সদস্য সংগ্রহ করছিল আনসার আল ইসলাম নিম্নচাপের প্রভাবে চট্টগ্রামে বৃষ্টি শুরু, সাগর উত্তাল আন্তর্জাতিক সম্মেলনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রতিমন্ত্রী সিমিন রোববার ১০ ঘণ্টা গ্যাস থাকবে না টাঙ্গাইল এবং গাজীপুরের যেসব এলাকায় লেবানন থেকে রকেট হামলায় ইসরায়েলে ক্ষয়ক্ষতি হারুনের নেতৃত্বে এমপি আনারের খুনের তদন্তে ভারত যাবে ডিবি দুদক কর্মকর্তাদের সম্পদের হিসাব প্রকাশের দাবি এইচআরপিবির টাঙ্গাইলে লরির সঙ্গে সংঘর্ষে কাভার্ড ভ্যানের চালক-হেলপার নিহত কুমিল্লার লালমাইতে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন এমপি আনোয়ারুলের মরদেহ ঘিরে ‘মদের’ আসর বসায় হত্যাকারীরা কানে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতলেন অনসূয়া সেনগুপ্ত মধ্যরাতে জারি হতে পারে মহাবিপৎ সংকেত: প্রতিমন্ত্রী বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর পাপুয়া নিউগিনির ভূমিধসে নিহত বেড়ে ৩ শতাধিক

নাটোরে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৩

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৪ ডিসেম্বর, ২০১৮
  • ১৩১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: নাটোরে ছাত্রলীগের অভ্যন্তরীন কোন্দলে দু পক্ষের সংঘর্ষে এন এস কলেজ শাখার সাবেক সাধারণ সম্পাদক রিয়ন গুলি বিদ্ধ হয়েছে। এঘটনায় আরো আহত হয়েছেন জেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম জেমস ও ছাত্রলীগ কর্মী রুবেল।

নাটোর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম জানান, মঙ্গলবার দুপুরে শহরের বড়গাছা এলাকায় জেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম জেমস ও এন এস কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়নের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। তবে তিনি এই ঘটনাকে পারিবারিক ঘটনা বলে দাবি করেন।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জালাল উদ্দিন জানান, জেমসের মামার একটি ট্রাক নিয়ে জেমস ও রিয়নের মধ্যে সংঘর্ষ বাধে। ঘটনার তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

নাটোর সদর হাসপাতালে চিকিৎসক মোহাম্মদ আলী জানান, তারা আহত ৩ জনের মধ্যে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পেয়েছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com