সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

‘এরশাদ এখন বাসাতেই, খোঁজ নিন’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১ ডিসেম্বর, ২০১৮
  • ১১৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বাসাতেই আছেন। সাংবাদিকদের খোঁজ নিয়ে দেখতে বললেন দলটির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার। আগারগাঁওস্থ নির্বাচন ভবনে শনিবার দুপুরে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। এসময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৬ এর  এমপি কাজী ফিরোজ রশীদ উপস্থিত ছিলেন।

আপনাদের পার্টির চেয়ারম্যান এখন কোথায় বা নির্বাচনে অংশগ্রহণ করবেন কি না এটা নিয়ে বিভ্রান্তির সৃষ্টি হচ্ছে বলে সাংবাদিকেরা বিষয়টি নজরে আনলে মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মনোনয়ন জমা দিয়েছি। তার নির্বাচন আমরাই করছি। গত পাঁচ দিন আগে আমি বলেছিলাম যে তিনি ফিরে আসবেন। তিনি এখন বাসাতেই আছেন। আপনারা খোঁজ নিয়ে দেখুন।

তিনি বলেন, তবে আমি আশা করি যত কথা পত্রিকার পাতায় আসুক, সত্যতা কেউ খুঁজে পাবে না, এগুলো বিভ্রান্তিকর। জনগণ আমাদের সাথে আছে। মানুষ আমাদের উপর আস্থা রাখেন। আমরা যে ৪৫ বছর ধরে রাজনীতি করছি এটাকে ধুলায় মিশিয়ে দেয়ার জন্য তারা যড়যন্ত্র করছে। তবে আমরা যেহেতু রাজনীতি করি মানুষের মাঝেই থাকব, সমাজসেবায় নিজেকে নিয়োজিত রাখব।

তিনি বলেন, এই যে কথাগুলো আসছে, মানুষ এগুলো সময়ের ব্যবধানে বুঝতে পারবে। সত্যতা নাই, এগুলো মিথ্যা বানোয়াট এবং কিছু কিছু লোক না পাওয়ার বেদনা থেকে এগুলো করছেন। যারা এগুলো করছেন তারাও একসময় অনুতপ্ত হবেন।

জাপা মহাসচিব বলেন, তিন (এরশাদ) যেহেতু প্রার্থী হয়েছেন এমুহূর্তে তিনি বাসায় আছেন। আমরা সকলে মিলে তার নির্বাচন করছি। তার মনোনয়নপত্র জমা হয়েছে। আমরা কাজ করছি এবং সমস্ত এলাকায় অফিস নেয়া হয়েছে। নির্বাচনের প্রস্তুতি চলছে। এখানে সন্দেহের কোনো অবকাশ নেই।

তিনি আরও বলেন, মাননীয় চেয়ারম্যান নির্বাচন পরিচালনা করছেন। আপনাদের নিশ্চয় মনে পড়বে ৫/৬দিন আগে আমি নিজেই বলেছিলাম স্যার দুই একদিন পরে ফিরে আসবেন। এখন এসেছেন খবর নিয়ে দেখুন।

মনোনয়ন বাণিজ্য নিয়ে প্রার্থীদের অভিযোগ ও জাতীয় পার্টির কার্যালয়ে মামলার বিষয়ে তিনি বলেন, অনেকে হতাশা থেকে এই অভিযোগ তুলতে পারেন। গণমাধ্যমে যে খবর এসেছে তার সত্যতা খুঁজে পাওয়া যাবে না। মনোনয়ন বাণিজ্যের অভিযোগ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন বলেও দাবি করেন তিনি।  সূত্র: পরিবর্তন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com