শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি, ১৫ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন প্রকাশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩০ মে, ২০১৬
  • ১৯৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত আজ বলেছেন, বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি সংক্রান্ত চূড়ান্ত তদন্ত প্রতিবেদন ১৫ দিনের মধ্যে প্রকাশ করা হবে।

অর্থমন্ত্রী আজ তদন্ত কমিটির প্রতিবেদন গ্রহণ শেষে সাংবাদিকদের বলেন, ১৫ থেকে ২০ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন প্রকাশ করা হবে।

বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্ণর ড. ফরাসউদ্দিনের নেতৃত্বে তিন-সদস্যের তদন্ত কমিটি আজ সচিবালয়ে অর্থমন্ত্রীর কার্যালয়ে তার কাছে এ প্রতিবেদন হস্তান্তর করেন।

তদন্ত কমিটির অপর দুই সদস্য হলেন- বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মোহাম্মদ কায়কোবাদ এবং ব্যাংকিং বিভাগের অতিরিক্ত সচিব গোকুল চাঁদ দাস।

অর্থমন্ত্রী সাংবাদিকদের বলেন, তদন্ত কমিটি নির্ধারিত সময়ের মধ্যেই তাদের প্রতিবেদন পেশ করেছে।

অর্থমন্ত্রী এই প্রতিবেদন সম্পর্কে কোন ধরনের মন্তব্য করতে রাজী হননি। তিনি বলেন, প্রতিবেদনটি বিস্তারিত পড়ার পর তিনি এ সম্পর্কে জানাবেন।

বাংলা৭১নিউজ/এএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com