শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

নাটোরে মনোনয়নপত্র উত্তোলন ও জমা দিয়েছেন একাধিক প্রার্থী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৫ নভেম্বর, ২০১৮
  • ২৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: নাটোরে জেলা রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে মনোনয়নপত্র উত্তোলন ও জমা দিয়েছে বিভিন্ন প্রার্থীরা।

রবিবার দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক গোলামুর রহমানের কাছ থেকে নাটোর-০২ (সদর ও নলডাঙ্গা) আসনে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুলের পক্ষে মনোনয়ন উত্তোলন করেন দলের নেতৃবৃন্দ। এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পৌর মেয়র উমা চৌধুরি জলি, সহ-সভাপতি এড. সিরাজুল ইসলাম পিপি, এ্যাড. কামরুল ইসলাম ও যুগ্মসম্পাদক সৈয়দ  মোর্ত্তুজা আলী বাবলু প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া মনোনয়নপত্র জমা দিয়েছেন নাটোর-০২ আসনের ইসলামী আন্দোলন বাংলাদেশ এর পাখা মার্কার পক্ষে জেলা সভাপতি এ্যাড. আজিজার রহমান খান চৌধুরি অমেল খান, নাটোর-০১ (লালপুর-বাগাতিপাড়া) খালেকুজ্জামান ও নাটোর-০৩ (সিংড়া) শাহ মোস্তফা ওয়ালিউল্লাহ।

এদিকে নাটোর-০৩ (সিংড়া) আসনে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের পক্ষে সিংড়া উপজেলা  সহকারী রিটার্নিং কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতোর কাছ থেকে মনোনয়ন উত্তোলন করে নেতাকর্মিরা।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com