বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার ‘বীর মুক্তিযোদ্ধা’ লেখা স্মার্ট কার্ড পেলেন মুক্তিযোদ্ধারা বাংলাদেশ ব্যাংক এখন সমবায় সমিতিতে পরিণত হয়েছে: ড. সালেহ উদ্দিন অসুস্থ শাহরুখ, যা জানালেন জুহি চাওলা নৌপথে গোয়েন্দা নজরদারি বাড়ানোর নির্দেশ প্রতিমন্ত্রীর কে এই শিলাস্তি? এমপি আনার কি তার সঙ্গেই ঢুকেছিলেন সেই ফ্ল্যাটে?

আসলাম চৌধুরীকে কারাগারে পাঠানোর নির্দেশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩০ মে, ২০১৬
  • ১০০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: মোসাদের সঙ্গে সরকার উৎখাতের ষড়যন্ত্রের অভিযোগে গ্রেফতার বিএনপি নেতা আসলাম চৌধুরীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।
রাষ্ট্রদ্রোহের মামলায় রিমান্ড আবেদনের শুনানি আগামীকাল এবং বাকী দুই মামলায় ৬ জুন শুনানির দিন ধার্য করেছেন আদালত।

সোমবার সকালে, ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত এ আদেশ দেন। গত বছর বিএনপির অবরোধ কর্মসূচি চলাকালে মতিঝিল ও লালবাগ এলাকায় নাশকতার অভিযোগে দায়ের করা ২ মামলায় ২০ দিন এবং সরকার উৎখাতের উদ্দেশ্যে মোসাদের এজেন্ট মেন্দি এন সাফাদির সাথে বৈঠকের অভিযোগে গুলশান থানায় দায়ের করা মামলায় ১০ দিনের রিমান্ড চায় পুলিশ।

গত ১৫ মে রাজধানীর কুড়িল বিশ্বরোড থেকে আসলাম চৌধুরীকে আটক করে পুলিশ।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com