সোমবার, ১৩ মে ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অন্তর্বাসে থাকতো ডিভাইস, ১০ মিনিটে শেষ হতো চাকরির নিয়োগ পরীক্ষা ‘ডোনাল্ড লুকে নিয়ে উদ্ভট চিন্তা করছে বিএনপি’ শাহ্জালাল ইসলামী ব্যাংক পরিচালিত হজ্জ বুথ ও ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন ঈদের পর থেকে শনিবারও বন্ধ রাখা হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান বিকাশ সেন্ডমানিতে অভিনন্দন কার্ড বিএনপি হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছে : হাছান মাহমুদ চাকরির প্রলোভনে ভারতে নিয়ে কেটে নেওয়া হচ্ছে কিডনি: পুলিশ অনিচ্ছা সত্ত্বেও একীভূত হতে সোনালীর সঙ্গে বিডিবিএলের সমঝোতা সংসদীয় গণতন্ত্রকে গতিশীল করতে ভূমিকা রাখবে বিআইপিএস অ্যাম্বুলেন্সে মিললো ৬০ হাজার ইয়াবা, কারবারি গ্রেফতার আফগানিস্তানে বন্যায় নিহত বেড়ে ৩১৫ এমন উন্নত বাংলাদেশ চাই যে দেশকে নিয়ে সারাবিশ্ব গর্ববোধ করবে পাঁচ তারকা মা রোববার ইসরায়েল-হামাস যুদ্ধবিরতির সম্ভাবনার কথা জানালেন বাইডেন আইএলওর সঙ্গে সন্তোষজনক আলোচনা হচ্ছে : আইনমন্ত্রী সর্বজনীন পেনশন ‘বৈষম্যমূলক’ প্রজ্ঞাপন বাতিলের দাবিতে মানববন্ধন চাকরিতে ৩৫ প্রত্যাশী ৫০০ আন্দোলনকারীর বিরুদ্ধে পুলিশের মামলা কুমিল্লায় যুবলীগ নেতা হত্যা: ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন দলগতভাবে নির্বাচন হলে ভোটার উপস্থিতি সহজ হতো: নানক নির্বাচনের পর সংকট আরও বেড়েছে: ফখরুল

বিএনপি-জামায়াতের নির্দেশে চলছে ঐক্যফ্রন্ট- হানিফ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২২ নভেম্বর, ২০১৮
  • ১৩৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বিএনপি জামায়েতের নির্দেশেই জাতীয় ঐক্যফ্রন্ট চলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।তিনি বলেন, এই ঐক্যফ্রন্ট ষড়য্ন্ত্র বাস্তবায়নের জন্যই গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে সমসাময়িক বিষয় নিয়ে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, বিএনপি-জামায়েতকে দিয়ে ঐক্যফ্রন্ট গঠন করা হয়েছে। মানুষকে ধোঁকা দিয়ে যদি তারা ভোট নিয়ে ক্ষমতায় যেতে পারে তাহলে বাংলাদেশের উন্নয়ন অগ্রগতিকে ব্যাহত হবে।

তিনি বলেন, বাংলাদেশকে আবার ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার জন্য, পিছন দিকে নিয়ে যাওয়ার জন্য ষড়যন্ত্র চলছে। সেই ষড়যন্ত্র বাস্তবায়নের জন্য আজকের এই ঐক্যফ্রন্ট।

জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেন জনগণের সঙ্গে কৌশলী আচরণ করছেন বলেও মন্তব্য করেন হানিফ।

আলোচনা সভায় প্রধান আলোচক ছিলেন রেলপথ মন্ত্রী মুজিবুল হক। বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি।  সূত্র: যুগান্তর।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com