সোমবার, ২০ মে ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

মির্জাপুরে ৫ ড্রেজার মেশিন ধবংস দু’জনের সাজা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮
  • ২৬৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মো. জাহাঙ্গীর হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৫টি ড্রেজার মেশিন ধবংস একটি ভেকু মেশিন বিকল ও বালু উত্তোলনের সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুজনকে এক মাসের সাজা দেয়া হয়েছে। এ সময় উত্তোলিত প্রায় ১ লাখ সিএফটি বালুও জব্দ করা হয়।

মঙ্গলবার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের বিচারক মো. আজগর হোসেন এ অভিযান পরিচালনা করেন।

জানা গেছে, উপজেলার বহুরিয়া ইউনিয়নের আনাইলবাড়ি এলাকায় লৌহজং নদীতে ওই এলাকার রোমান খান ও শাহজালালসহ কয়েকজন ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছে। খবর পেয়ে মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে বালু উত্তোলনের ৫টি ড্রেজার মেশিন ধবংস, একটি ভেকু মেশিন বিকল ও রোমান খান ও শাহজালালকে আটক করে। এ সময় উত্তোলিত প্রায় এক লাখ সিএফসি বালু জব্দও করা হয়। পরে নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের সঙ্গে জড়িত থাকার অপরাধে রোমান খান ও শাহজালালকে এক মাসের কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের বিচারক মো. আজগর হোসেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ভ্রাম্যমান আদালতের বিচারক মো. আজগর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com