মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বহদ্দারহাটে হচ্ছে চট্টগ্রামের প্রথম আন্ডারপাস চট্টগ্রামে স্ত্রীসহ কাস্টমস কর্মকর্তার বিরুদ্ধে দুদকের দুই মামলা দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সহকারী নিহত গণসংহতির বিক্ষোভ ঘিরে বাংলাদেশ ব্যাংকের সামনে নিরাপত্তা জোরদার সৌদি পৌঁছেছেন ৩২,৭১৯ জন হজযাত্রী দুই ঘণ্টায় ভোট পড়েছে ৭-৮ শতাংশ : ইসি অতিরিক্ত সচিব ১৫৬ উপজেলায় দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আজ ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী গাজায় নিহতের সংখ্যা ৩৫৫০০ ছাড়িয়েছে শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে

দীপিকা-রণভীরের বিয়ের ছবি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮
  • ১১৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: অবশেষে প্রকাশ পেল দীপিকা পাড়ুকোন ও রণভীর সিংয়ের বিয়ের ছবি। নবদম্পতি নিজেদের ইন্সটাগ্রামে বিয়ের দুইটি ছবি পোস্ট করেছেন।
বৃহস্পতিবার প্রায় একই সময়ে দুইজন নিজ নিজ ইন্সটাগ্রামে ছবি দুইটি পোস্ট করেন; সঙ্গে সঙ্গে যা ভাইরাল হয়ে যায়।

রণভীরের ছবিতে কোনো ক্যাপশন নেই, শুধু একটি ‘হার্ট’ চিহ্ন। ছবিতে সবার প্রথম কমেন্ট করেন ঋত্বিক রোশন। লেখেন, “অনেক শুভেচ্ছা।”
ইতালির লেক কোমোতে গত বুধবার ও বৃহস্পতিবার বলিউডের এই দুই তারকার বিয়ের অনুষ্ঠান হয়।

কয়েক স্তরের নিরাপত্তা বলয়ের মধ্যে অনুষ্ঠিত ওই বিয়েতে নিমন্ত্রিত অতিথিদের আগে থেকেই ছবি না তোলার অনুরোধ করেছিলেন এই জুটি।
এমনকি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে আসা অতিথিদের মোবাইলফোনের ক্যামেরায় স্টিকার লাগিয়ে দেওয়া হয়েছিল।

আনন্দবাজার পত্রিকা জানায়, নিরাপত্তা খাতে এই জুটি এক কোটি রুপির বেশি ব্যয় করেছে। গোটা সপ্তাহ জুড়ে বিয়ের সব আনুষ্ঠানিকতাতেই ছিল কড়া নিরাপত্তার ব্যবস্থা। স্থানীয় একটি নিরাপত্তা সংস্থাকেই এ দায়িত্ব দেওয়া হয়েছিল।
এত কড়া নিরাপত্তার ফাঁক গলেও বিয়ের অনুষ্ঠানের ঝাপসা কিছু ছবি এর আগে আনলাইনে প্রকাশ পেলেও বর-কনের ছবি এটাই প্রথম।

বুধবার কোঙ্কনি মতে এবং বৃহস্পতিবার সিন্ধ্রি তাদের বিয়ে হয়। বুধবার বরের পরনে সাদা শেরওয়ানি এবং কনের পরনে সোনালী ঘাগরা ছিল। পরদিন দুজনের পরনেই ছিল উজ্জ্বল লাল রঙের পোশাক।
দুই পরিবারের একান্ত ঘনিষ্ঠ সদস্য ও বন্ধুরা বিয়েতে নিমন্ত্রণ পেয়েছিলেন। বরপক্ষ ও কনেপক্ষ মিলিয়ে মাত্র ৪৫ জনের মত অতিথি ছিলেন বলে জানায় এনডিটিভি।

আগামী ১৮ নভেম্বর নবদম্পতি ভারতে যাবেন বলে ধারণা করা হচ্ছে। ২১ নভেম্বর দীপিকার শহর ব্যাঙ্গালুরুতে রিসিপশনের আয়োজন করা হয়েছে। আর ২৮ নভেম্বর মুম্বাইয়ে জাঁকজমকপূর্ণ অন্য একটি অনুষ্ঠান আয়োজনের কথা জানিযেছেন এই দম্পতি, যেখানে পুরো বলিউডের তারকারদের মেলা বসবে।

বাংলা৭১নিউজ/এস এইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com