রবিবার, ১২ মে ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নয়, দেশ চালাচ্ছে অদৃশ্য শক্তি: মির্জা ফখরুল শাহ্জালাল ইসলামী ব্যাংকের ২৩ বছর পূর্তি উদযাপন ইসলামী ব্যাংকের বরিশাল জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত বিরোধীদের শেষ করে দিতে চান মোদী: কেজরিওয়াল কুয়েতে অবৈধভাবে প্রবেশের দায়ে পাঁচ বাংলাদেশি গ্রেফতার চিকিৎসাহীনতা : বাত-ব্যথায় ‘অল্প’ বয়সেই ‘বৃদ্ধ’ হচ্ছে মানুষ সরকার সিন্দাবাদের দৈত্য হয়ে জনগণের কাঁধে চেপে বসেছে প্রভাবশালীদের ভয়ে প্রভাবিত হওয়া যাবে না: ইসি রাশেদা শাহবাগ থেকে অবরোধকারীদের সরিয়ে দিলো পুলিশ, আটক ১৩ মোহামেডানকে হারিয়ে কিংসের পঞ্চম শিরোপা কেনা সনদের তালিকা প্রস্তুত, জমা দেওয়া হবে কারিগরি বোর্ডে : হারুন বৃষ্টিতে ঢাকার বাতাসে দূষণ কমেছে একমাত্র নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তন সম্ভব : হানিফ পল্টনে কুড়িয়ে পাওয়া শপিংব্যাগে ককটেল বিস্ফোরণে কিশোর আহত তিন সঞ্চালন লাইন চালু করল পিজিসিবি কোথাও জলাবদ্ধতা হলে হটলাইনে কল করতে বললেন মেয়র কুয়েতে রাজনৈতিক অস্থিরতা, সংসদ ভেঙে দিলেন আমির চাঁপাইনবাবগঞ্জে আগাম আমের বাগান বিক্রিতে হিমশিম বঙ্গবন্ধুর সমাধিতে সেতু মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির শ্রদ্ধা অ্যামেক্স, সিটিম্যাক্স কার্ড থেকেও ‘অ্যাড মানি’ করা যাচ্ছে বিকাশে

নাটোর থেকে রাজশাহীগামী যান চলাচল বন্ধ, ভোগান্তিতে সাধারণ যাত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৯ নভেম্বর, ২০১৮
  • ১৭৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,রাজশাহী প্রতিনিধি: জাতীয় ঐক্যফ্রন্টের জনসভায় লোকসমাগম ঠেকাতে কোন রকম পূর্ব ঘোষণা ছাড়াই নাটোর থেকে রাজশাহীগামী বাসসহ সকল প্রকার যানবাহন যাওয়া বন্ধ রাখা হয়েছে। তবে এর দায় স্বীকার করছে না কেউ। এতে করে নেতাকর্মীরা যেমন জনসভায় যোগ দিতে পারছেন না, তেমনি চরম ভোগান্তিতে পড়েছে রাজশাহীগামী সকল সাধারণ যাত্রী।

এদিকে জেলা বিএনপি দাবি করেছে, রাজশাহীতে তাদের মহাসমাবেশ বানচাল করতে সরকারি দলের ইন্ধনে এমন অরাজকতার সৃষ্টি করা হয়েছে।

শুক্রবার সকাল থেকে রাজশাহী রুটে  বাস যেতে দেয়া হচ্ছে না। তবে রাজশাহী থেকে ঢাকাগামী এবং নাটোরগামী সকল বাস ছেড়ে আসছে।

এর আগে টানা ১৬ ঘণ্টা বন্ধ থাকার পর বৃহস্পতিবার রাতে বাস মালিক এবং শ্রমিক সমিতি নাটোর থেকে সকল রুটে বাস ধর্মঘট তুলে নেয়ার ঘোষণা দেয়। তবে আজ শুক্রবার সকাল থেকে অন্যান্য জেলার সঙ্গে বাস চলাচল শুরু হলেও শুধুমাত্র রাজশাহী অভিমুখে কোন বাস ও অন্য কোন যান ছেড়ে যেতে দেয়া হচ্ছে না। অন্যান্য জেলা থেকে আসা বাস নাটোর টার্মিনালে এসে যাত্রীদের নামিয়ে দিচ্ছে।
এতে করে চরম দূর্ভোগে পড়েছেন যাত্রীরা।

এ ব্যাপারে মালিক ও শ্রমিক নেতৃবৃন্দ পৃথক পৃথক বক্তব্য দিয়েছেন। জেলা বাস ও মিনি বাস মালিক সমিতির সভাপতি লক্ষণ পোদ্দার জানান, এটি তাদের ব্যাপার নয়, সম্পূর্ণ শ্রমিকদের বিষয়। শ্রমিকরা আমাদের সম্মতি দেয়ার পরে গাড়ি চলাচল সকাল থেকে শুরু হয়েছে। তবে চালকরা বলেছেন, নাটোর থেকে শুধু রাজশাহীগামী বাস যেতে দেয়া হচ্ছে না। তাই তারা যাত্রীদের নামিয়ে দিচ্ছেন। এদিকে পুলিশ জানিয়েছে, মহাসড়কে থ্রি-হুইলারসহ কোন ধরনের অবৈধ যান চলতে দেয়া হবে না।

এ ব্যাপারে জেলা বিএনপির সহ সভাপতি শহীদুল ইসলাম বাচ্চু বলেছেন, রাজশাহীতে ঐক্যফ্রন্টের মহাসমাবেশ বানচাল করতে এমন অরাজকতা করছে সরকারি দলের লোকজন।

বাংলা৭১নিউজ/এইচএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com