বুধবার, ২৬ জুন ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পাকিস্তানে শিশুসহ একই পরিবারের ৯ জনকে গুলি করে হত্যা শনিবার ঢাকায় সমাবেশ, ৩ দিনের কর্মসূচি দিল বিএনপি বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে বিস্ফোরণ, কেঁপে উঠল পুরো এলাকা দুই আসামিকে ধরতে খাগড়াছড়িতে হেলিকপ্টার দিয়ে সাঁড়াশি অভিযান টানা বৃষ্টিতে রাজধানীতে জলাবদ্ধতা, পথে পথে নানা দুর্ভোগ ঈদের আনন্দ বাড়িয়েছে বিকাশ অ্যাকাউন্টে পাঠানো রেমিটেন্স ঈদুল আজহায় ৩০৯টি সড়ক দুর্ঘটনায় ৪৫৮ জন নিহত বোতলজাত পানির দাম কেন বাড়লো, খবর নিয়ে ব্যবস্থা: বাণিজ্য প্রতিমন্ত্রী দেশের সার্বভৌমত্ব রক্ষায় সবাইকে প্রস্তুত থাকার আহ্বান দুদকের কাজে সরকার হস্তক্ষেপ করবে না: কাদের ধনকুবেরের পুত্রের বিয়ে: ২ লাখ টাকার মিনি ড্রেসে নজর কাড়লেন কিয়ারা পাসপোর্ট কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য সকাল থেকে ঢাকায় ঝুম বৃষ্টি ‘এ’ ক্যাটাগরিতে উন্নীত রবি আজিয়াটা হবিগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত বরিশাল পাসপোর্ট অফিসে ছদ্মবেশে ফের দুদকের অভিযান কারাগারের ছাদ ফুটো করে পালিয়েও রক্ষা পেলেন না ৪ ফাঁসির আসামি কেনিয়ায় পার্লামেন্টে হামলা, পুলিশের গুলিতে নিহত ১৩ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানের উপমন্ত্রীর সাক্ষাৎ

তফসিল নিয়ে সিদ্ধান্ত ৪ নভেম্বর: সিইসি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১ নভেম্বর, ২০১৮
  • ১৯০ বার পড়া হয়েছে
রাষ্ট্রপতির সঙ্গে বৈঠকের বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সিইসি।

বাংলা৭১নিউজ,ঢাকা: আগামী জাতীয় নির্বাচনে তফসিল কবে- এ নিয়ে ৪ নভেম্বর নির্বাচন কমিশনের বৈঠক করে সিদ্ধান্ত হবে। রাষ্ট্রপতির সঙ্গে দেখা করে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা।

বৃহস্পতিবার বিকালে বঙ্গভবনে রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে দেখা করে সাংবাদিকদেরকে এ কথা জানান সিইসি।

বেলা চারটার দিকে চার কমিশনার মাহবুব তালুকদার, রফিকুল ইসলাম, কবিতা খানম এবং শাহাদৎ হোসেন চৌধুরী এবং কমিশন সচিব হেলালুদ্দীন আহমদকে নিয়ে বঙ্গভবনে যান সিইসি।

বৈঠক শেষে বেলা সোয়া পাঁচটার দিকে বঙ্গভবন থেকে বের হন সিইসি। এই বৈঠকের বিষয়ে তিনি বলেন, ভোটের আগে ভোটার তালিকা, ভোটকেন্দ্রসহ নির্বাচনের প্রস্তুতির বিষয়ে রাষ্ট্রপতিকে জানাতে হয়, সেটাই তারা জানিয়েছেন।

তফসিলের বিষয়ে রাষ্ট্রপতির সঙ্গে কী কথা হয়েছে- এমন প্রশ্নে সিইসি বলেন, ‘তফসিল নিয়ে কোনো কথা হয়নি। আমাদের কমিশনে ৪ তারিখ একটা মিটিং আছে, সেখানে তফসিলের বিষয়ে সিদ্ধান্ত হবে। এর আগের তিন তিন তারিখেও আমরা কমিশনে বসব। তবে ৪ তারিখের বৈঠকেই সিদ্ধান্ত হবে।’

বাংলা৭১নিউজ/এমআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com