শনিবার, ১৮ মে ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের দুই ম্যাচ আগেই কিংসকে ‘উপহার’ বাফুফের বৃষ্টিতে ফরিদপুরের পাটচাষিদের ৫০ কোটি টাকা সাশ্রয় হামলা আরও জোরালো করতে পারে রাশিয়া, আশঙ্কা জেলেনস্কির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে মেয়র তাপসের বক্তব্যের ব্যাখ্যা দিতে সংবাদ সম্মেলনে সাঈদ খোকন সকালের বৃষ্টিতে কিছুটা স্বস্তি রাজধানীবাসীর কানে ঐশ্বরিয়ার লুক নিয়ে নেটপাড়ায় হাসির রোল টাঙ্গাইলে বজ্রপাতে প্রাণ গেলো ২ ভাইয়ের ভারতে চলন্ত বাসে আগুন, ৮ জনের প্রাণহানি বাংলাদেশের তরুণীকে ভারতে নিয়ে পতিতাবৃত্তি, আজ আদালতের রায় ইভিএম ব্যবহারে ব্যাপক প্রচারের নির্দেশ ইসির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০ হজযাত্রীদের হেলথ চেকআপে বিকাশ পেমেন্টে ছাড় মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু মঞ্চেই জুতা ছিঁড়লো মমতার, সেফটিপিন লাগিয়ে পা মেলালেন নৃত্যে শারজাহ থেকে আসা যাত্রীর শরীরে মিললো সাড়ে চার কোটি টাকার সোনা কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে রাফায় হামলা: দীর্ঘ মেয়াদে যুদ্ধ চালিয়ে যেতে প্রস্তুত হামাস

প্রমাণ ছাড়া প্রশ্ন ফাঁসের সংবাদ প্রচার করবেন না: শিক্ষামন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১ নভেম্বর, ২০১৮
  • ১০৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: প্রশ্নপত্র ফাঁসের সুনির্দিষ্ট প্রমাণ না থাকলে তা নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রচার না করতে অনুরোধ জানিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।বৃহস্পতিবার রাজধানীর মতিঝিল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে জেএসসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন মন্ত্রী।

প্রমাণ ছাড়া প্রশ্নপত্র ফাঁসের কোনো সংবাদ প্রচার না করতে গণমাধ্যমের প্রতি অনুরোধ জানিয়ে শিক্ষামন্ত্রী বলেন, ‘প্রশ্ন ফাঁসের সংবাদ প্রচার করলে জনমনে আতঙ্ক তৈরি হয়।’

এ বছর প্রশ্ন ফাঁস এবং শিক্ষার্থীদের নিরাপত্তায় শিক্ষা মন্ত্রণালয়ের সঙ্গে সমন্বয় করে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী কাজ করছে বলে জানান মন্ত্রী। তিনি বলেন, এবার প্রশ্ন ফাঁসের কোনো সুযোগ নেই। কারণ সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

চলতি বছরের জেএসসি ও জেডিসি পরীক্ষায় গত বছরের তুলনায় পরীক্ষার্থী দুই লাখের বেশি বেড়েছে জানিয়ে শিক্ষামন্ত্রী বলেন, এতে প্রমাণ হয়ে যে ঝরে পড়ার হার কমছে।

এক প্রশ্নের জবাবে মন্ত্রী জানান, নির্বাচন কমিশনের নির্ধারিত সময়ের মধ্যেই এ বছরের এসএসসি পরীক্ষার কার্যক্রম শেষ করা হবে।

বাংলা৭১নিউজ/বিকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com