শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

এবার মইনুলের বিরুদ্ধে যশোরে গ্রেপ্তারি পরোয়ানা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৮ অক্টোবর, ২০১৮
  • ১৫০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,যশোর প্রতিনিধি: মাসুদা ভাট্টিকে ‘চরিত্রহীন’ বলায় যশোরে ব্যারিস্টার মইনুল হোসেনের নামে ৯ কোটি টাকার মানিহানির মামলা করা হয়েছে।

রোববার জাতীয় মহিলা সংস্থা যশোরের চেয়ারম্যান লাইজু জামান বাদী হয়ে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আকরাম হোসেনের আদালতে মামলাটি করেন। বিচারক অভিযোগটি আমলে নিয়ে ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির নির্দেশ দিয়েছেন।

মামলার আইনজীবী ইদ্রিস আলী জানান, ব্যারিস্টার মইনুল হোসেন গত ১৬ই অক্টোবর বেসরকারি টেলিভিশন ৭১টিভির একটি টকশোতে নারী সাংবাদিক মাসুদা ভাট্টিকে চরিত্রহীন বলেন। যার মাধ্যমে তিনি সারাদেশের নারী সমাজকে হেয় প্রতিপন্ন করেছেন। এতে মামলার বাদী একজন নারী নেত্রী হিসেবে অসম্মানিত বোধ এবং ক্ষুব্ধ হয়েছেন।

যে কারণে তিনি ৯ কোটি টাকার মানহানির এই মামলাটি দায়ের করেছেন। বিচারক অভিযোগটি আমলে নিয়ে ব্যারিস্টার মইনুল হোসেনের নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

এদিকে মামলার বাদী লাইজু জামান জানান, কেউ যাতে কোনো নারীকে অসম্মান করতে সাহস না পায় সেজন্য তিনি বিচারের দাবিতে এ মামলা করেছেন। ব্যারিস্টার মইনুল হোসেনকে যশোরে এনে বিচার করা হবে এটাই তার প্রত্যাশা।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com