রবিবার, ১২ মে ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অন্তর্বাসে থাকতো ডিভাইস, ১০ মিনিটে শেষ হতো চাকরির নিয়োগ পরীক্ষা ‘ডোনাল্ড লুকে নিয়ে উদ্ভট চিন্তা করছে বিএনপি’ শাহ্জালাল ইসলামী ব্যাংক পরিচালিত হজ্জ বুথ ও ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন ঈদের পর থেকে শনিবারও বন্ধ রাখা হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান বিকাশ সেন্ডমানিতে অভিনন্দন কার্ড বিএনপি হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছে : হাছান মাহমুদ চাকরির প্রলোভনে ভারতে নিয়ে কেটে নেওয়া হচ্ছে কিডনি: পুলিশ অনিচ্ছা সত্ত্বেও একীভূত হতে সোনালীর সঙ্গে বিডিবিএলের সমঝোতা সংসদীয় গণতন্ত্রকে গতিশীল করতে ভূমিকা রাখবে বিআইপিএস অ্যাম্বুলেন্সে মিললো ৬০ হাজার ইয়াবা, কারবারি গ্রেফতার আফগানিস্তানে বন্যায় নিহত বেড়ে ৩১৫ এমন উন্নত বাংলাদেশ চাই যে দেশকে নিয়ে সারাবিশ্ব গর্ববোধ করবে পাঁচ তারকা মা রোববার ইসরায়েল-হামাস যুদ্ধবিরতির সম্ভাবনার কথা জানালেন বাইডেন আইএলওর সঙ্গে সন্তোষজনক আলোচনা হচ্ছে : আইনমন্ত্রী সর্বজনীন পেনশন ‘বৈষম্যমূলক’ প্রজ্ঞাপন বাতিলের দাবিতে মানববন্ধন চাকরিতে ৩৫ প্রত্যাশী ৫০০ আন্দোলনকারীর বিরুদ্ধে পুলিশের মামলা কুমিল্লায় যুবলীগ নেতা হত্যা: ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন দলগতভাবে নির্বাচন হলে ভোটার উপস্থিতি সহজ হতো: নানক নির্বাচনের পর সংকট আরও বেড়েছে: ফখরুল

মাদারীপুরে পুলিশের বাধায় চরমোনাই পীরের ওয়াজ মাহফিল পন্ড

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪৬০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের শিবচর উপজেলার সন্নাসীরচর ইউনিয়নের বাবুর মাঠে আয়োজিত ওয়াজ মাহফিল পুলিশ বন্ধ করে দিয়েছে বলে অভিযোগ উঠেছে। তবে পুলিশ ওয়াজ বন্ধের বিষয়টি অস্বীকার করেছে। এদিকে ওয়াজ বন্ধ করায় স্থানীয়দের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

 

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় শিবচরের সন্নাসীরচর ইউনিয়নের বাবুর মাঠ এলাকায় স্থানীয়দের উদ্যোগে ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়। ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখতে এসেছিলেন ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের আমির ও চরমোইর পীর মুফতি সৈয়দ রেজাউল করিম।

কিন্তু ওয়াজ শুরু হওয়ার আগেই শিবচর থানা পুলিশের বাধায় ওয়াজ পন্ড হয়ে যায়। পরে ওয়াজে বক্তব্য না রেখে চলে যেতে বাধ্য হন ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের আমির ও চরমোইর পীর মুফতি সৈয়দ রেজাউল করিম।

তবে ওয়াজ মাহফিলের অন্যতম আয়োজক বিএম হেমায়েত হোসেন সবুজ বলেন, জেলা প্রশাসকের অনুমতি আনতে বলেছিল আমরা গতকাল অনুমতিও এনেছি। থানায় দরখাস্ত করেছি, এসপি অফিসে অবগত করেছি তার পরেও মাহফিল হতে দেয়নি স্থানীয় প্রশাসন। এটা দু:খজনক।

এব্যপারে শিবচর থানার ওসি জাকির হোসেন বলেন,পুলিশ ওয়াজ বন্ধ করেনি। নিজেদের দ্বন্দ্বের কারনে হয়ত ওয়াজ বন্ধ হতে পারে।

বাংলা৭১নিউজ/আরএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com