শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

প্রকৌশলীকে হাত-পা বেঁধে নির্যাতন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮
  • ২৪২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: বাউফলে এক সরকারি কর্মকর্তার পথরোধ করে হাত-পা বেঁধে নির্মম নির্যাতন করেছে কতিপয় দুর্বৃত্ত। তাঁকে আহত অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার নাম মোঃ আশ্রাব আলী (৪০)। তিনি বাউফল উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী পদে চাকরী করছেন।

বুধবার দিবাগত রাত ১টার দিকে গোলাবাড়ি-কালিশুরী সড়কের গুলবাগ এলাকায় ওই ঘটনা ঘটেছে। জানা গেছে, ওই প্রকৌশলী ঘটনার দিন দিবাগত রাতে জরুরী প্রয়োজনে মোটরসাইকেলে করে কালিশুরী থেকে উপজেলা সদরে ফিরছিলেন। গোলাবাড়ি-কালিশুরী সড়কের গুলবাগ এলাকায় আজাহার চৌকিদারের বাড়ির সামনে পৌঁছালে কয়েক দুর্বৃত্ত গাছ ফেলে মোটর সাইকেলের গতিরোধ করে । পরে তাঁর হাত-পা বেঁধে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে সড়কের পাশে পেলে রাখে।

অপরদিকে বাউফল থেকে মাইক্রো গাড়িতে করে কালিশুরি ফিরছিলেন স্লোব-বাংলাদেশ নামে বেসরকারি হাসপাতালের চিকিৎসক রানী জামান ও তার চিকিৎসক স্বামী রায়হান সোহাগ। তাঁদের গাড়িরও গাছ ফেলে গতিরোধের চেষ্টা চালায় এবং হামলা চালিয়ে রামদা ও লাঠি দিয়ে গাড়ির সামনের কাচ, লুকিং গ্লাস ভেঙে ফেলে। কিন্তু চালকের সাহসীকতায় মাইক্রো গাড়িটি থামানো সম্ভব হয়নি। খবর পেয়ে বাউফল থানার ওসি ঘটনাস্থলে যান।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com