সোমবার, ২০ মে ২০২৪, ০১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের ১১ অঞ্চলে ঝড়-বৃষ্টির পূর্বাভাস, বন্দরে সতর্ক সংকেত মাটি পরীক্ষা করে সার প্রয়োগ, আলোর মুখ দেখেছেন কৃষকরা চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা দেশের উন্নয়নে ৫ কৌশলে গুরুত্ব দিচ্ছে জাতিসংঘ রাইসির মৃত্যুতে ‘গভীরভাবে শোকাহত’ ভেনেজুয়েলার প্রেসিডেন্ট আজ থেকে ৬৫ দিন সাগরে মাছ ধরা বন্ধ টানা চতুর্থবার ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ‘বিশ্বের উন্নত দেশগুলোকে বিনিয়োগে আকৃষ্ট করছে বাংলাদেশ’ ভোটের মাঠের নিরাপত্তায় প্রায় দুই লাখ আনসার-ভিডিপি সদস্য মোতায়েন হজ পালন করতে সৌদি পৌঁছেছেন ৩০৮১০ জন দ্বিতীয় দিনে ফের সড়ক অবরোধ অটোরিকশা চালকদের সঠিক ওজন ও পরিমাপ নিশ্চিতে বিএসটিআই নিরলস কাজ করে যাচ্ছে মানসম্মত পণ্য উৎপাদনে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে হেলিকপ্টার দুর্ঘটনায় প্রেসিডেন্ট রাইসি ও পররাষ্ট্রমন্ত্রী নিহত ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর

মানববন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮
  • ২৫৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে সমাজ কল্যাণ মূলক প্রতিষ্ঠান উদয় এনজিও’র অর্থ আত্মসাৎ মামলার আসামী ও তার সহযোগিকে বাচাঁতে বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীদের ব্যবহার করে মানবন্ধন করায় সংবাদ সম্মেলন করে এর প্রতিবাদ জানিয়েছেন  প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক দে সুধীর চন্দ্র।

শুক্রবার সকালে প্রতিষ্ঠানের প্রধান কার্যালয় মির্জাপুর উপজেলা সদরের পূর্ব বাইমহাটি তিনি এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উদয় এনজিও পরিচালক (প্রকল্প) খান এ মাজেদ ও পরিচালক আব্দুর রাজ্জাক।

নির্বাহী পরিচালক দে সুধীর তার লিখিত বক্তব্যে উল্লেখ করে বলেন, উদয় গোড়াই শাখার প্রাক্তন শাখা ব্যবস্থাপক রনজিৎ কুমার খাঁ দায়িত্বে থাকা অবস্থায় প্রতিষ্ঠানের বই ব্যবহার করে ৬৫ জন গ্রাহকের কাছ থেকে ৫৪ লাখ ৪৩ হাজার ১৭৭ টাকা আত্মসাৎ করেন। টাকা ফেরৎ পেতে তার বিরুদ্ধে তিনি বাদী হয়ে ২০১৭ জুন মানে টাঙ্গাইল জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। এই মামলায় রনজিৎ কুমার খাঁ কিছুদিন কারাবাস করেন। জামিনে মুক্ত হয়ে সে ও তার সহযোগি ভাতগ্রাম কে আর এস ইনস্টিটিউশনের অফিস সহকারী শান্তিব্রত সরকার, প্রকাশ চন্দ্র তরফদার মিলে তাকে প্রাণে মারার হুমকি দেয়। পরবর্তীতে এ  বিষয়ে দে সুধীর মির্জাপুর থানায় একটি মামলা করলে থানা পুলিশ ঘটনার সত্যতা পেয়ে আদালতে প্রতিবেদন দেয়। সেই মামলা থেকে রক্ষা পেতে রনজিৎ কুমার খাঁ, শান্তিব্রত সরকার ও প্রকাশ চন্দ্র তরফদার ভাতগ্রাম কে আর এস ইনস্টিটিউশনের কোমলমতি শিক্ষার্থীদের ব্যবহার করে বৃহস্পতিবার প্রখর রোদে দাঁড় করিয়ে ঘন্টাব্যাপী মানববন্ধন করান।

সংবাদ সম্মেলনে ভাতগ্রাম কে আর এস ইনস্টিউশনের কোমলমতি শিক্ষার্থীদের ব্যবহার করে অর্থ আত্মসাৎকারী ও তাদের সহযোগিদের বাঁচানোর অপচেষ্টার তীব্র নিন্দা জানান দে সুধীর চন্দ্র।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com