বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হঠাৎ বন্যার ঝুঁকিতে যে ৬ জেলা সীমার চেয়ে ৩০ গুণ বেশি ইউরেনিয়াম মজুত করেছে ইরান সম্পর্ক পরবর্তী স্তরে উন্নীত করতে চায় বাংলাদেশ-নেদারল্যান্ডস পাকিস্তানে তাপমাত্রা ছাড়ালো ৫২ ডিগ্রি সেলসিয়াস সাবেক আইজিপি বেনজীরকে দুদকে তলব ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট ২ জুন থেকে ইন্টারন্যাশনাল টেলি অ্যাওয়ার্ড জিতল সিসিমপুর ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো স্পেন শিশু ধর্ষণ মামলায় যুবককে আমৃত্যু কারাদণ্ড বাংলাদেশে ব্যবসা করতে চায় অ্যামাজন-বোয়িংয়ের মতো অনেক প্রতিষ্ঠান অবৈধ বিদেশিদের বিষয়ে তদন্ত করতে আইজিপিকে নির্দেশ হাইকোর্টের বাঘাইছড়িতে পাহাড় ধস, নিম্নাঞ্চল প্লাবিত ঝড়ে ভেঙে পড়া গাছ সরাতে গিয়ে প্রাণ গেলো ইউপি সদস্যের মেঘনার তীররক্ষা বাঁধে ধস, মেরামতে নৌপুলিশ দেহাংশ খুঁজতে ভাঙা হবে সঞ্জীবা গার্ডেনসের স্যুয়ারেজ লাইন আজিজ-বেনজীর ইস্যুতে সরকার বিব্রত নয়: কাদের ফিলিস্তিনপন্থি বিক্ষোভকারীদের দমন করবেন ট্রাম্প ১১ প্রকল্প অনুমোদন কর্ণফুলীতে হবে তীর সংরক্ষণ, নওগাঁয় আধুনিক সাইলো ‘১০ বছ‌রে ১৮১ সরকা‌রি কর্মকর্তার শা‌স্তি, ১৭০ জনকে অব্যাহতি’ রাষ্ট্রপতির কাছে তিন অনাবাসিক রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ

শাহজালাল বিমানবন্দরে ১৩ কেজি স্বর্ণসহ আটক ১

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৮
  • ১১৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক যাত্রীর কাছ থেকে প্রায় ১৩ কেজি ওজনের স্বর্ণ উদ্ধার করেছেন জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) সদস্যরা। গতকাল শনিবার রাতে রিজেন্ট এয়ারওয়েজে করে সিংগাপুর থেকে আসা ওই যাত্রীর কাছে এই স্বর্ণ পাওয়া যায়। পরে তাকে কাস্টমস হাউসের কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে এক এনএসআই কর্মকর্তা গণমাধ্যমকে জানান, আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আটক স্বর্ণ ও যাত্রীকে ঢাকা কাস্টমস হাউসের কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

গোয়েন্দা সংস্থা সূত্রে জানা যায়, স্বর্ণ পাচারের গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার রাতে রিজেন্ট এয়ারওয়েজের সিংগাপুর থেকে আসা ফ্লাইটে নজর রাখা হচ্ছিল। সন্দেহ হলে ওই ফ্লাইটের যাত্রী শাহাদাত হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পরে তল্লাশি চালিয়ে তার কাছ থেকে প্রায় ১৩ কেজি ওজনের স্বর্ণ উদ্ধার করা হয়। সূত্র: কালের কণ্ঠ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com