শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শারজাহ থেকে আসা যাত্রীর শরীরে মিললো সাড়ে চার কোটি টাকার সোনা কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে রাফায় হামলা: দীর্ঘ মেয়াদে যুদ্ধ চালিয়ে যেতে প্রস্তুত হামাস দুই বিভাগে ৮০ কিলোমিটার বেগে বজ্রবৃষ্টির আভাস আফগানিস্তানে বন্দুকধারীদের গুলি, স্প্যানিশ পর্যটকসহ নিহত ৪ সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা

বোদায় দেশটাকে পরিস্কার পরিচ্ছন্ন করি কর্মসূচি পালিত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৮
  • ১২৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) প্রতিনিধি: “চারপাশে ময়লা নাই, এমন একটা দেশ চাই” এই শ্লোগানে সারা দেশের মতো পঞ্চগড়ের বোদায় নানা কর্মসূচির মধ্য দিয়ে ‘দেশটাকে পরিস্কার পরিচ্ছন্ন করি’ দিবস পালিত হয়েছে।

স্বেচ্ছাসেবী সংগঠন ‘পরিবর্তন চাই’ বোদা উপজেলা শাখার আয়োজনে  শনিবার বেলা ১২ টা থেকে দুপুর ১টা পর্যন্ত এই কর্মসূচি পালিত করা হয়। বোদা পৌরসভা কার্যালয়ে শপথ বাক্য পাঠের মধ্যে দিয়ে কর্মসূচির উদ্বোধন করেন পৌরসভার মেয়র এ্যাডঃ ওয়াহিদুজ্জান সুজা।

এ সময় পরিবর্তন চাই বোদা উপজেলার শাখার সমন্বয়ক সৌরভ কুমার দাশ রিপন, যুগ্ন আহবায়ক আবু নাঈম, বোদা রিপোর্টাস ইউনিটির সভাপতি লিহাজ উদ্দীন মানিক, সাংবাদিক ও উন্নয়নকর্মী হারুন আর রশিদ, শিক্ষক জীবন কৃষ্ণ বর্মন, শেখ আবুল হোসেন শীলন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের স্কাউট সদস্য ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আলোচনা ও শপথ শেষে পৌরসভা কার্যালয় হতে একটি বিশাল শোভাযাত্রা উপজেলা পরিষদ কার্যালয়ে এসে শেষ হয়। উপজেলা পরিষদ কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহমুদ হাসান পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান কর্মসুচীতে অংশগ্রহণ করেন।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com