শনিবার, ১১ মে ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নারী নির্যাতন মামলায় ব্যক্তিগত আইনজীবী নিয়োগ করতে পারবেন বাদী মোহাম্মদপুরে খাল থেকে ‘ডানা কাটা পরী’ উদ্ধার, চলছে প্রদর্শনী সড়ক দুর্ঘটনা রোধে সমন্বিত পদক্ষেপ প্রয়োজন: স্বরাষ্ট্রমন্ত্রী চাকরি দেওয়ার কথা বলে অর্থ আত্মসাৎ, দুই কনস্টেবল বরখাস্ত বঙ্গবন্ধু রেলসেতুর উদ্বোধন ডিসেম্বরে ইসরায়েল হয়তো গাজায় আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে: যুক্তরাষ্ট্র ইউএস ট্রেড শো-এ ইসলামী ব্যাংকের স্টল উদ্বোধন রোহিঙ্গা ক্যাম্পে যুবককে গুলি করে হত্যা ঢাবিতে ১৪তম জাতীয় স্নাতক গণিত অলিম্পিয়াডের সমাপ্তি উন্নয়ন পরিকল্পনা হতে হবে পরিবেশবান্ধব ও ব্যয় সাশ্রয়ী: প্রধানমন্ত্রী সকালে রাজধানীতে ৮৭ মিলিমিটার বৃষ্টিপাত খাদ্যের নিশ্চয়তা ও আর্থসামাজিক উন্নয়নই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী নড়াইলে গুলিবিদ্ধ আওয়ামী লীগ নেতার মৃত্যু বাংলাদেশ সিরিজের সূচি প্রকাশ করল ওয়েস্ট ইন্ডিজ সকালের বৃষ্টিতে ঢাকার বিভিন্ন সড়কে জলাবদ্ধতা হায়দার আকবর খান রনো মারা গেছেন জাতিসংঘে পূর্ণ সদস্য হওয়ার যোগ্যতার স্বীকৃতি পেলো ফিলিস্তিন নরসিংদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২ রাশিয়ায় সেতু থেকে নদীতে বাস পড়ে নিহত ৭ নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে লরি, নিহত ২

সলমনের ভয়েই ক্যাটরিনা-কে ‘না’ আয়ুষ শর্মার?

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৮
  • ২৩৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,বিনোদন ডেস্ক: নিজের প্রযোজনা সংস্থার নতুন ছবি ‘লাভরাত্রি’র মাধ্যমে ভগ্নিপতি আয়ুষ শর্মাকে (অর্পিতা খান শর্মার স্বামী) বলিউডে আনছেন সলমন খান। নবাগতা ওয়ারিনা হোসেনের বিপরীতে দেখা যাবে আয়ুষ শর্মাকে।

শোনা গিয়েছিল, আয়ুষ শর্মাকে বলিউডে লঞ্চ করানোর আগে আয়ুষের বিপরীতে তাঁর প্রযোজনা সংস্থার প্রথম ছবিতে অভিনয় করার জন্য নায়িকা খুঁজে পাচ্ছিলেন না সলমন। ‘লাভরাত্রি’ ছবিতে আয়ুষের বিপরীতে অভিনয় করার জন্য প্রথমে জাহ্নবী কাপুর, সারা আলি খান সহ অনেককেই প্রস্তাব দেন সলমন। তবে তাঁরা কেউই রাজি হননি। এমনকি এও শোনা যায় আয়ুষের সঙ্গে অভিনয়ের জন্য নাকি ক্যাটরিনা কাইফকেও প্রস্তাব দেওয়া হয়, তবে সলমন, অর্পিতা ঘনিষ্ঠ সেই ক্যাটও নাকি নতুন অভিনেতা আয়ুষের বিপরীতে অভিনয় করতে রাজি হননি।

তবে এখন জানা যাচ্ছে শুধু ক্যাটরিনাই নন, আয়ুষ নিজেও নাকি ক্যাটের সঙ্গে অভিনয় করতে অস্বস্তি বোধ করছিলেন। সম্প্রতি ‘ইন্ডিয়া টুডে’তে আয়ুষ নিজেই তাঁর অস্বস্তির কথা জানিয়েছেন। তিনি বলেন, ”ক্যাটরিনার সঙ্গে অভিনয় করতে আমার অস্বস্তি হওয়াটা খুব স্বাভাবিক। ” আর আয়ুষের এই কথা থেকেই বুঝে নিতে অসুবিধা হয় না যে সলমনের সঙ্গে ক্যটরিনার বিশেষ সম্পর্কের কারণেই তিনি তাঁর সঙ্গে অভিনয় করতে অস্বস্তি বোধ করছিলেন।

প্রসঙ্গত, বি-টাউনে সলমন-ক্যটরিনা প্রেমের কথা প্রায় সকলেরই জানা। যদিও মাঝে রণবীর কাপুরের সঙ্গে ক্যাট সম্পর্কে জড়ানোয় সলমনের সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে যায়। তবে পরবর্তীকালে রণবীরের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক টেকেনি। আজকাল ফের সলমনের আশেপাশেই ঘোরাফেরা করতে দেখা যায় ক্যটকে। এমনকি সলমনের বোন অর্পিতা ও তাঁর পরিবারের সঙ্গেও ক্যাটের সম্পর্ক বেশ ভালো। তাই অর্পিতার বর অর্থাৎ সলমনের ভগ্নিপতি আয়ুষের সঙ্গে তাঁর অভিনয় করতে অস্বস্তি হওয়াটা স্বাভাবিক নয় কি?

বাংলা৭১নিউজ/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com