সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

প্রতিবন্ধিত্ব দমাতে পারেনি কামালকে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৪ সেপ্টেম্বর, ২০১৮
  • ১২৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: জম্ম থেকে প্রতিবন্ধ হলেও মোঃ কামাল হোসেন জীবন যুদ্ধে আর দশটা ভাল মানুষের মতই জীবন যাপন করছেন। রাজশাহীর তানোর উপজেলার মালশিরা গ্রামের মৃত নমির উদ্দীনের এক হাত প্রতিবন্ধি ছেলে কামাল হোসেন (৩১) ছোট বেলায় স্থানীয় স্কুলের মেধাবী ছাত্রছিলেন। লেখাপড়া করার পাশাপাশি ফুটবল, হাড্ডু, কাবডিসহ সবধরনের খেলাধুলায় অংশগ্রহন করতেন।

বাইসাইকেল চালিয়ে স্কুলে যাতয়াত করতো। ২০১৩ সালে রাজশাহী কলেজ থেকে মাস্টার্স পাস করার পর ২০১৫ সালের জুন মাসে প্রতিবন্ধি কোটায় বাংলাদেশ রেলওয়ের গুডর্স সহকারী গ্রেড ২ পদে যোগদান করেন। তিনি বর্তমানে সান্তাহার জংশন ষ্টেশনে অতিরিক্ত টি,সির দায়ীত্বে কর্মরত আছেন।

সে প্রতিবন্ধি হলেও জীবন যুদ্ধে কখনো হারেনি। সে এখন সময়মত চাকুরীর পাশাপাশি আর দশজন ভাল মানুষের মত এক হাতে মটর সাইকেল চালিয়ে সান্তাহার ,নওগাঁ, রাজশাহী শহরে ঘুরে বেড়ান। দক্ষ্য চালকের ফলে ২০১৭ সালে তিনি চালকের কলাইন্সেস আবেদন করে তা পেছেন বলেও তিনি জানান। তার এই অসাধারন মটর সাইকের চালানোর ক্ষেত্রে সবার কাছে প্রশংসা পেয়েছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com