রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে বহুতল ভবন নির্মাণের অভিযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৯ আগস্ট, ২০১৮
  • ২৭২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে পটুয়াখালীর বাউফলে বিরোধপূর্ণ জমিতে বহুতল ভবন নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। সংশ্লিষ্ট সূত্র জানায়, বাউফল উপজেলার কালিশুরী  মৌজার এসএ ৭৬২ খতিয়ানের ১২২৪ নং দাগের মধ্যে ৩৯ শতাংশ জমি নিয়ে রাজ্জাক তালুকদার গং  ও নওয়াব হোসেন ওরফে নয়া শরীফ, শাহজাহান দুয়ারী ও খোকন সাজ্জাল  গংয়ের মধ্যে দীর্ঘদিন  থেকে বিরোধ চলছে।

গত ১ মে নওয়াব হোসেন নয়া শরীফ ও শাহজাহান দুয়ারীর  নেতৃত্বে ৩০/৪০ জন সন্ত্রাসী জোরপূর্বক ওই বিরোধপূর্ণ জমি দখল করেন। এরপর  সেখানে তারা বহুতল ভবন নির্মাণ শুরু করেন। বিষয়টি নিয়ে সম্প্রতি রাজ্জাক তালুকদার পটুয়াখালী সহকারি জজ আদালতে একটি মামলা দায়ের করেন। এরপর আদালতের বিজ্ঞ বিচারক বিরোধপূর্ণ ওই জমিতে কাউকে পাকা বা কাচা স্থাপনা নির্মাণের উপর নিষেধাজ্ঞা জারি করেন। কিন্তু আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে নওয়াব হোসেন ওরফে নয়া শরীফ, শাহজাহান দুয়ারী ও খোকন সাজ্জাল গং  সেখানে বহুতল ভবন নির্মাণ অব্যাহত রাখেন।

রাজ্জাক তালুকদার অভিযোগ করে বলেন, আমার ভাই আমীর হোসেন মহান মুক্তিযুদ্ধে শহীদ হয়েছেন। নওয়াব হোসেন ওরফে নয়া শরীফ ও শাহজাহান দুয়ারী প্রভাবশালী হওয়ায় আমাদের সম্পত্তি  জোড়পূর্বক দখল করে বহুতল ভবন নির্মাণ করছেন। জমি দখলে বাঁধা  দেয়ায় আমার ভাতিজা শওকতকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। আমাদেরকেও প্রাণনাশের হুমকি ধামকি দেয়া হচ্ছে। এ বিষয়ে একাধিকবার বাউফল থানা পুলিশের সহায়তা  চেয়েও পাইনি বলে অভিযোগ করেন তিনি। বাউফল থানার ওসি মনিরুল ইসলাম বলেন, আদালতের কোন আদেশ আমার কাছে আসেনি। তাই আমি ব্যবস্থা গ্রহণ করতে পারছি না।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com