সোমবার, ১৩ মে ২০২৪, ০৯:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাসচাপায় কলেজছাত্রীর মৃত্যু, চালকের গ্রেফতার দাবিতে মানববন্ধন গোপালগঞ্জে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১, আহত ২ চিকিৎসাধীন শিশু জিহাদকে মামার জিম্মায় দেওয়ার নির্দেশ বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের সমাজের মূল ধারায় সম্পৃক্ত করতে হবে নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয় পবা-মোহনপুর উপজেলা নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ কুমিল্লার চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত সিটি টোলের নামে চাঁদাবাজিতে বাড়ছে নিত্যপণ্যের দাম : সাঈদ খোকন ডাক বিভাগকে সাড়ে ৫ কোটি টাকা রাজস্ব দিলো নগদ গরুবাহী ট্রাকের ধাক্কায় অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল নিহত গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য সবার কাজ করা উচিত: ফখরুল নৌ-পুলিশের অভিযানে নিষিদ্ধ জাল ও পোনাসহ ৫৪ জন আটক এনবিআর-কাস্টমসে হয়রানি, মন্ত্রিসভায় তুলবেন নানক ডোনাল্ড লুর সফরে র‌্যাবের নিষেধাজ্ঞা ও ভিসানীতির প্রসঙ্গ তোলা হবে রাতে কুতুবদিয়া পৌঁছাবে এমভি আবদুল্লাহ, নাবিকদের বরণ মঙ্গলবার বীর মুক্তিযোদ্ধাদের স্মার্ট এনআইডির আনুষ্ঠানিক উদ্বোধন ২৩ মে জবি শিক্ষার্থী তিথির পাঁচ বছরের কারাদণ্ড পদ্মা সেতুর সমালোচকদের ভুল স্বীকার করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর প্রধানমন্ত্রীর সঙ্গে সৌদি রাষ্ট্রদূতের সাক্ষাৎ রাস্তা পারাপারের সময় পিকআপ ভ্যানের ধাক্কায় নারীর মৃত্যু

স্ত্রী হত্যার অভিযোগে এএসআই’র ফাঁসির দাবিতে মানববন্ধন সড়ক অবরোধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৭ আগস্ট, ২০১৮
  • ১১৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মির্জাপুর (টাঙ্গাইল) প্রিতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে স্ত্রীকে কুপিয়ে আত্মার অভিযোগ এনে স্বামী পুলিশের এএসআই মামুনের বিচার ও ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে করেছে নিহত শিল্পীর গ্রামবাসী।

শুক্রবার সকাল ১১টায় মির্জাপুর পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় এ কর্মসূচী পালন করে তারা।

মানববন্ধনে উপস্থিত গ্রমবাসীরা অভিযোগ করেন, গত সোমবার বিকেলে মির্জাপুর উপজেলা সদরের বাওয়ার কুমারজানী গ্রামে নিজ বাড়িতে এএসআই মামুন তার স্ত্রী শিল্পী বেগমকে কুপিয়ে হত্যা করে নাটক সাজিয়ে নিজেকে নির্দোষ প্রমানের চেষ্টা করে।

এদিকে আহত এএসআই মামুন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কমল সরকার জানিয়েছেন।

নিহত শিল্পীর ভাই মোস্তফা বাদী হয়ে মামুন, তার ছোট ভাই সানি বাবা আবুল কাশেম মা অজুফা বেগমকে আসামী করে মির্জাপুর থানায় মামলা করে। মামলা হওয়ার পর পুলিশ মামুনের বাবা আবুল কাশেম এবং মা অজুফা বেগমকে গ্রেফতার করে।

মামুনের বাবা আবুল কাশেম তার ছেলের বৌ ও ছেলেকে নিজে কুড়াল দিয়ে কুপিয়েছেন বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন বলে মির্জাপুর থানা ওসি এ কে এম মিজানুল হক জানিয়েছেন।

পরে মঙ্গলবার বিকেলে তার জবানবন্দি রেকর্ড করার জন্য তাকে টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে রুপন কুমার দাসের আদালতে হাজির করা হয়।

এদিকে এ এসআই মামুন তার স্ত্রীকে কুপিয়ে খুন করেছে এমন অভিযোগ এনে তাকে গ্রেপ্তার না করায়  শুক্রবার সকালে নিহত শিল্পীর গ্রাম জোগিরকোফার দুই শতাধিক নারী পুরুষ ও শিশু-কিশোর বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা সদরে আসেন। পরে তারা মির্জাপুর পুরাতন বাসস্ট্যান্ডে মানববন্ধন ও সড়ক অবরোধ করে। ্এসময় মামুনকে গ্রেফতার ও তার ফাঁসির দাবিতে বক্তব্য রাখেন লতিফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন, সদস্য বাবুল হোসেন, মু্িক্তযোদ্ধা মীর্জা আবুল বাশার আজাদ, মামলার বাদী মোহাম্মদ মোস্তফা, নুর মোহম্মদ প্রমুখ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com