শনিবার, ১১ মে ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসরায়েল হয়তো গাজায় আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে: যুক্তরাষ্ট্র ইউএস ট্রেড শো-এ ইসলামী ব্যাংকের স্টল উদ্বোধন রোহিঙ্গা ক্যাম্পে যুবককে গুলি করে হত্যা ঢাবিতে ১৪তম জাতীয় স্নাতক গণিত অলিম্পিয়াডের সমাপ্তি উন্নয়ন পরিকল্পনা হতে হবে পরিবেশবান্ধব ও ব্যয় সাশ্রয়ী: প্রধানমন্ত্রী সকালে রাজধানীতে ৮৭ মিলিমিটার বৃষ্টিপাত খাদ্যের নিশ্চয়তা ও আর্থসামাজিক উন্নয়নই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী নড়াইলে গুলিবিদ্ধ আওয়ামী লীগ নেতার মৃত্যু বাংলাদেশ সিরিজের সূচি প্রকাশ করল ওয়েস্ট ইন্ডিজ সকালের বৃষ্টিতে ঢাকার বিভিন্ন সড়কে জলাবদ্ধতা হায়দার আকবর খান রনো মারা গেছেন জাতিসংঘে পূর্ণ সদস্য হওয়ার যোগ্যতার স্বীকৃতি পেলো ফিলিস্তিন নরসিংদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২ রাশিয়ায় সেতু থেকে নদীতে বাস পড়ে নিহত ৭ নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে লরি, নিহত ২ শেষ দিনে ভিসার অপেক্ষায় ৩২ হাজার হজযাত্রী পৃথিবীতে আঘাত হানল শক্তিশালী সৌরঝড় ‘অসাম্প্রদায়িকতার প্রতীক পহেলা বৈশাখ আমাদের মূল চালিকাশক্তি’ আফগানিস্তানে আকস্মিক বন্যায় নিহত অন্তত ৬০, নিখোঁজ আরও বহু ‘ইসরায়েলগামী’ ৩ জাহাজে হুথির ড্রোন-ক্ষেপণাস্ত্র হামলা

মোটরচালকদের হেলমেট উপহার দিলেন এমপি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১১ আগস্ট, ২০১৮
  • ১৬৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাটোর প্রতিনিধি: প্রতিদিন নাটোর শহরের ছায়াবানী হলের সামনে চলে মোটর সাইকেলের বৈধ কাগজপত্র ও ড্রাইভিং লাইসেন্স  চেকিং। এই পথ দিয়ে তাই কমে গেছে মোটর সাইকেল চলাচলের সংখ্যা। শনিবার বেলা ১২টায় হঠাৎ করেই ওই চেকিংস্পটে হাজির হন নাটোর-২ আসনের সাংসদ আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল। কিছুক্ষণ পর দেখা গেল ট্রাফিক পুলিশের আগত মোটরসাইকেল চালকদের কাগজপত্র চেক করতে। যাদের কাছে বৈধ কাগজপত্র ও ড্রাইভিং লাইসেন্স পাওয়া গেলো, কাছে এসে তাদের ফুল ও একটি করে হেলমেট দিলেন সাংসদ আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল।

ট্রাফিক সপ্তাহ-২০১৮ উপলক্ষে জনসাধারনদের সচেতন করার অংশ হিসেবে আইন মেনে গাড়ি চালানোর পুরস্কার হিসেবে অভিনব এ কর্মসূচী পালন করেন সাংসদ শিমুল। শহরের ছায়াবানী ও মাদ্রাসামোড় এলাকায় ১০০ জন মোটরচালকদের উপহার হিসেবে এই হেলমেট প্রদান করেন তিনি।

শিমুল বলেন, ‘চলতি ট্রাফিক সপ্তাহে আইনের প্রতি শ্রদ্ধা দেখিয়ে মানুষজন বৈধ কাগজপত্র সহকারে রাস্তায় চলাচল করছে। এটি ভালো দিক। আইন মানার পুরস্কার হিসেবে তাদের হেলমেট উপহার দিয়েছি।’

এসময় জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মুর্ত্তোজা আলী বাবলু, যুব ও ক্রীড়া সম্পাদক মাসুদুর রহমান, ছাত্রলীগ সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম, শহর ট্রাফিক পুলিশের পরিদর্শক বিকর্ণ কুমার চৌধুরী, খান মিনহাজ উদ্দীন তোহামিসহ অনান্যরা উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com