রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, চুক্তি চলতি বছরই ২য় ধাপের উপজেলা নির্বাচনে মাঠে থাকছে ৬১৪ নির্বাহী ম্যাজিস্ট্রেট জাতীয় এসএমই পুরস্কার-২০২৩ পেলেন ৭ উদ্যোক্তা ২৪ ঘণ্টায় অন্তত ১২১ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি

মানুষ পোড়ানো, গুপ্ত হত্যার জন্য খালেদা জিয়ারও একদিন বিচার হবে: তথ্যমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৮ মে, ২০১৬
  • ৯৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিলেট: তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, চল্লিশ বছর পর দেশে যুদ্ধাপরাধীদের বিচার হচ্ছে। জামায়াতের আমির মতিউর রহমান নিজামীর ফাঁসি হয়েছে। মানুষ পোড়ানো, গুপ্ত হত্যার জন্য খালেদা জিয়ারও একদিন বিচার হবে।

তিনি বলেন, চক্রান্তের রাজনীতি জিইয়ে রাখতেই একটা ছকে গুপ্ত হত্যা চালানো হচ্ছে। তিনি বলেন, এই ছকেই ব্লগার, প্রকাশক, শিক্ষক, ইমাম ও পুরোহিতসহ সাধারণ মানুষ খুন হচ্ছে। তথ্যমন্ত্রী দেশে সাম্প্রতিক গুপ্ত হত্যার জন্য খালেদা জিয়াকে দায়ী করেন।

তথ্য মন্ত্রী আজ বুধবার বিকেলে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে জেলা জাসদের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সিলেট জেলা জাসদের সভাপতি লোকমান আহমদের সভাপতিত্বে কর্মীসভায় বিশেষ অতিথি ছিলেন জাসদ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু।

এছাড়া কেন্দ্রীয় নেতা বীর উত্তম সার্জেন্ট রফিকুল ইসলাম, জাসদ ঢাকা উত্তর সভাপতি ও কেন্দ্রীয় নেতা সফি উদ্দিন মোল্লা, সুনামগঞ্জ জেলা জাসদ সভাপতি আ.ত.ম সালেহ ও সিলেট জেলা জাসদ নেতা, মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট রফিকুল হক বক্তব্য রাখেন।

হাসানুল হক ইনু বলেন, সরকার উৎখাতের জন্যে খালেদা জিয়া ৯৩ দিন আগুন যুদ্ধ চালিয়ে অনেক নিরীহ মানুষকে হত্যা ও রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস করেছেন।
ইনু বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে জঙ্গিবাদের পাহারাদার এবং বিএনপিকে জঙ্গিবাদ ও আগুন সন্ত্রাসী উৎপাদনের কারখানা বলে অভিহিত করেন।

তথ্যমন্ত্রী বলেন, শান্তি, সমৃদ্ধি এবং সুশাসন প্রতিষ্ঠার জন্য জাসদ কাজ করছে। জাসদ সব সময় দেশের স্বার্থে, জাতীর স্বার্থে ঐক্য করে। আমরা ঐক্যের মধ্যেই আছি।

তিনি বলেন, খালেদা জিয়া যদি জঙ্গি আর আগুন সন্ত্রাসীদের নিয়ে দেশ দখল করেন; তবে দেশের অগ্রযাত্রা ব্যাহত হবে। আবার পিছনে দিকে যাবে দেশ। আর তাই খালেদা জিয়া ও বিএনপিকে রাজনীতি থেকে বর্জন করতে হবে।

তিনি বলেন, আমি সত্যি কথাটাই মুখের উপর বলতে পারি। খালেদা জিয়া জঙ্গি ও আগুন সন্ত্রাসীদের পাহারাদার। আর বিএনপি হচ্ছে জঙ্গি ও আগুন সন্ত্রাসী উৎপাদনের কারখানা। ২০১৯ সালের সংসদ নির্বাচন সম্পর্কে ইনু বলেন, জাতির ভাগ্য আবার নির্ধারণ হবে ঐ নির্বাচনে। সুশাসন, শান্তি ও সমৃদ্ধির জন্য বেগম জিয়া ও বিএনপি-জামায়াতকে বর্জন করতে হবে।

এর আগে সকালে সিলেটে পৌঁছলে তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, আইন নিজের হাতে তুলে নেয়ার অধিকার কারও নেই। নারায়ণগঞ্জের শিক্ষককে লাঞ্ছনার ঘটনার তীব্র নিন্দা জানায়। মন্ত্রী বলেন, যারা আইন নিজের হাতে তুলে নিয়ে এই অপকর্ম করেছে তাদেরকে সরকার এক চুলও ছাড় দেবে না।

বাংলা৭১নিউজ/পিকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com