রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িতে ধাক্কা: চালক ও সহকারীর রিমান্ড চায় পুলিশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১১ আগস্ট, ২০১৮
  • ১৪৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের গাড়িতে বাসের ধাক্কার ঘটনায় নিউ ভিশন পরিবহনের আটক বাস চালক ও তার সহকারীকে সাত দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে আদালতের কাছে আবেদন করেছে পুলিশ।

শুক্রবার রাত নয়টার দিকে এই ঘটনা ঘটার পর মোহাম্মদপুর ট্রাফিক জোনের পুলিশ পরিদর্শক এখলাসুর রহমান রাজধানীর শেরে বাংলানগর থানায় মামলা করেন।

শনিবার দুপুরে আটক চালক ও তার সহকারীর রিমান্ড চেয়ে আদালতে পাঠায় পুলিশ। পুলিশ বলছে, মন্ত্রীর গাড়িতে ধাক্কা দেয়ার সময় বাসটির চালক ইব্রাহিম খলিল ইমন তার আসনে ছিলেন না। বাহনটি চালাচ্ছিলেন তারই সহযোগী মানিক মিয়া। ট্রাফিক আইন অনুযায়ী চালকের সহকারীর কখনও গাড়ি চালানোর সুযোগ নেই।

শুক্রবার রাত নয়টার দিকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিটিউটে গিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী। সেখানে একজন রোগীকে দেখে তিনি নাখালপাড়ার উদ্দেশে রওনা দেন। মন্ত্রীর গাড়িটি  কলেজ গেটের কাছে গেলে মিরপুর থেকে মতিঝিলগামী নিউ ভিশন পরিবহনের একটি (নম্বর- ঢাকা মেট্রো ব ১১-৭৪৭৫) বাস পেছন থেকে ধাক্কা দেয়।

ধাক্কায় মন্ত্রীর গাড়ি ক্ষতিগ্রস্ত হয়।  তবে মন্ত্রী ও গাড়িতে থাকা অন্য কারও কোনো ক্ষতি হয়নি।  এই ঘটনার পর মন্ত্রী তার গাড়িতে করেই নিজ বাসায় ফিরে যান।

শেরেবাংলা নগর ভারপ্রাপ্ত কর্মকর্তা জি জি বিশ্বাস ঢাকাটাইমসকে বলেন, ‘এই ঘটনায় রাতেই একটি মামলা হয়েছে। বাসের চালক ও তার সহযোগীর সাত দিনের রিমান্ড চেয়ে আদালতের কাছে অনুমতি চাওয়া হয়েছে। তাদের দুই জনকে জিজ্ঞাসাবাদ করলেই আরও কিছু তথ্য পাওয়া যাবে।’ সূত্র: ঢাকাটাইমস।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com