শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

মাদারীপুরের কাঁঠালবাড়ী ঘাটে স্পিডবোট উল্টে আহত ৫

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১০ আগস্ট, ২০১৮
  • ১৩১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের কাঁঠালবাড়ী ঘাটের কাছে পদ্মা নদীতে একটি স্পিডবোট উল্টে যাবার ঘটনা ঘটেছে। এ সময় স্পিডবোটে ১২ জন যাত্রী ছিল বলে জানা গেছে। এ দূর্ঘটনায় পাঁচ যাত্রী আহত হয়েছে। তবে তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছে।

শুক্রবার  দুপুরে কাঁঠালবাড়ী ঘাট সংলগ্ন পদ্মা নদীতে এই দূর্ঘটনাটি ঘটে।

কাঁঠালবাড়ী ঘাট সূত্র জানায়, দুপুরে কাঁঠালবাড়ী ঘাট থেকে ছেড়ে যাওয়া একটি লঞ্চের পেছন থেকে শিমুলিয়ার উদ্দেশ্যে যাত্রী উঠায় একটি স্পিডবোট। লঞ্চ থেকে ১২ জনের মতো যাত্রী নিয়ে স্পিডবোটটি শিমুলিয়ার উদ্দেশ্যে যাওয়ার সময় দ্রুত টার্ন নিতে গেলে উল্টে যায়।

ঘাটের কাছাকাছি হওয়ায় দ্রুত অন্য বোট গিয়ে যাত্রীদের উদ্ধার করে। তবে পাঁচ যাত্রী আহত হলে তাদেরকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

উল্টে যাওয়া স্পিডবোটের এক যাত্রী জানান, কাঁঠালবাড়ী ঘাট থেকে শিমুলিয়ার উদ্দেশ্যে লঞ্চে উঠেন তিনি। লঞ্চ কাঁঠালবাড়ী ঘাট ছেড়ে গেলে একটি স্পিডবোট লঞ্চের পেছন থেকে স্বল্প ভাড়ায় শিমুলিয়ার উদ্দেশ্যে যাত্রীদের হাঁকডাক দিতে থাকে। সময় বাঁচাতে অল্প টাকায় অন্য যাত্রীদের সাথে তিনিও ওই স্পিডবোটে উঠেন। যাত্রী নিয়ে স্পিডবোটটি লঞ্চের কাছ থেকে ছেড়ে গেলে দ্রুত মোড় নেয়ার সময় উল্টে যায়। তবে ঘাট থেকে দ্রুত দুটি স্পিডবোট এসে তাদের উদ্ধার করে।

শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমরান আহমেদ জানান, কাঁঠালবাড়ী ঘাট থেকে ছেড়ে যাওয়া লঞ্চের পেছন থেকে শিমুলিয়াগামী স্পিডবোটগুলো অল্প টাকায় যাত্রীদের উঠায়। যাত্রীরাও ঝুঁকি নিয়ে স্পিডবোটে উঠে। এভাবে যাত্রী উঠানো বন্ধে আমরা মাঝে মধ্যেই ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ব্যবস্থা নিয়ে থাকি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com