শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ন্যায়বিচার পাওয়া সাংবিধানিক অধিকার : প্রধান বিচারপতি দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ ৪ জনের মৃত্যু ঢাকায় আসছেন কানাডার ইন্দো-প্যাসি‌ফিক বা‌ণিজ্য প্রতি‌নি‌ধি পার্লামেন্টের নারী স্পিকারদের সামিট এক অনবদ্য প্ল্যাটফর্ম টেক্সাসে ভারী বৃষ্টি-ঝড়, নিহত ৭ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের দুই ম্যাচ আগেই কিংসকে ‘উপহার’ বাফুফের বৃষ্টিতে ফরিদপুরের পাটচাষিদের ৫০ কোটি টাকা সাশ্রয় হামলা আরও জোরালো করতে পারে রাশিয়া, আশঙ্কা জেলেনস্কির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে মেয়র তাপসের বক্তব্যের ব্যাখ্যা দিতে সংবাদ সম্মেলনে সাঈদ খোকন সকালের বৃষ্টিতে কিছুটা স্বস্তি রাজধানীবাসীর কানে ঐশ্বরিয়ার লুক নিয়ে নেটপাড়ায় হাসির রোল টাঙ্গাইলে বজ্রপাতে প্রাণ গেলো ২ ভাইয়ের ভারতে চলন্ত বাসে আগুন, ৮ জনের প্রাণহানি বাংলাদেশের তরুণীকে ভারতে নিয়ে পতিতাবৃত্তি, আজ আদালতের রায় ইভিএম ব্যবহারে ব্যাপক প্রচারের নির্দেশ ইসির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট

বরখাস্ত সেনা কর্মকর্তা হাসিনুরকে তুলে নেয়ার অভিযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৯ আগস্ট, ২০১৮
  • ১০৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: সেনাবাহিনী থেকে বরখাস্ত সাবেক লেফটেন্যান্ট কর্নেল হাসিনুর রহমানকে পল্লবীর বাসা থেকে তুলে নেয়ার অভিযোগ অভিযোগ উঠেছে।

বুধবার দিবাগত মধ্যরাতে মিরপুর ডিওএইচএসের বাসার সামনে থেকে তাকে তুলে নেয়ার অভিযোগ জানায় তার পরিবার।

রাত একটার দিকে পরিবারের পক্ষ থেকে পল্লবী থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। তবে হাসিনুরকে আটকের ব্যাপারে ডিবি থেকে কোনো তথ্য জানানো হয়নি।

হাসিনুরের পরিবার অভিযোগ করছে, এক বন্ধুর সাথে দেখা করতে যাওয়ার পথে বাসার নিচ থেকে ডিবির পোশাক পরিহিত কয়েকজন তাকে ধরে নিয়ে যায়।

খবর পেয়ে পল্লবী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। সেখানে পরিত্যক্ত অবস্থায় একটি পিস্তল উদ্ধার করে পুলিশ। উদ্ধার হওয়া পিস্তলটি হাসিনুরের ব্যক্তিগত বলে ধারণা করা হচ্ছে। এরইমধ্যে তদন্ত কাজ শুরু হয়েছে বলেও জানায় পুলিশ।

হাসিনুর রহমান সর্বশেষ সেনাবাহিনীর আর্মি ট্রেইনিং অ্যান্ড ডকট্রিন কমান্ডে কর্মরত ছিলেন। তখন রাষ্ট্রদ্রোহের মামলায় দণ্ডিত হয়ে পাঁচ বছরের জেল খেটে ২০১৪ সালে মুক্তি পেয়েছিলেন। হাসিনুর এক সময় র‌্যাব-৫ ও র‌্যাব-৭ এর অধিনায়ক ছিলেন। তিনি বিজিবিতেও ছিলেন কিছু কাল।  সূত্র: ঢাকাটাইমস।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com