শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

শিক্ষামন্ত্রী দেশকে মুসলিম শূন্য করতে চায়: ইসলামী আন্দোলন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৭ মে, ২০১৬
  • ১০১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ ধর্মহীন সিলেবাস প্রণয়ন করে দেশকে ইসলাম ও মুসলিম শূন্য করে ধর্মনিরপেক্ষ রাষ্ট্র বানাতে চায় বলে অভিযোগ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

আজ মঙ্গলবার বিকেলে পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে ইসলামী আন্দোলন ঢাকা মহানগর আয়োজিত এক সভায় মহানগর সভাপতি অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন এ অভিযোগ করেন।

হেমায়ত উদ্দিন বলেন, শিক্ষামন্ত্রী বামপন্থী হওয়ার সুবাদে নাস্তিক্যবাদী ও হিন্দুত্ববাদী ধর্মহীন সিলেবাস প্রণয়ন করে সে আলোকে কাজ করে যাচ্ছে। ইসলাম ও মুসলমান শূণ্য করে দেশকে ধর্মনিরপেক্ষত রাষ্ট্র বানাতে চায়। ঈমানদার জনতা সে খায়েশ পূরণ করতে দেবে না।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি আলহাজ্ব আলতাফ হোসেন ও মাওলানা এবিএম জাকারিয়া, সেক্রেটারি মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, অধ্যাপক ফজলুল হক মৃধা, মুহা. মোশাররফ হোসেন, এইচ এম সিদ্দিকুর রহমান, মাওলানা এইচ এম সাইফুল ইসলাম, বাছির উদ্দিন মাহমুদ প্রমুখ।

সভায় সাংবাদিক সাদেক খানের ইন্তেকালে ইসলামী আন্দোলন ঢাকা মহানগরীর পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়।

বাংলা৭১নিউজ/আরএফ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com