বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বৃহস্পতিবার পটুয়াখালী যাচ্ছেন প্রধানমন্ত্রী ফরিদপুরে স্কুলছাত্র হত্যায় দুজনের যাবজ্জীবন নরসিংদীতে প্রার্থীর পর এবার আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা সিলেটে তিন নদীর পানি বিপৎসীমার ওপরে অপরাধ করলে যত প্রভাবশালী হোক, সরকার সুরক্ষা দেবে না রোহিঙ্গা ও স্থানীয়দের জন্য ৮২৩৫ কোটি টাকা অনুমোদন বিশ্বব্যাংকের ফেনীতে জাল ভোট দিতে গিয়ে সহকারী প্রিসাইডিং কর্মকর্তাসহ আটক ১০ চার ঘণ্টায় ২০ শতাংশের কম ভোট পড়েছে: ইসি সচিব বিশ্বশান্তি নিশ্চিত করা এখন অতীতের চেয়ে কঠিন : শেখ হাসিনা তাপমাত্রা বাড়তে পারে ৩ ডিগ্রি ওবায়দুল কাদেরের ভাইসহ দুই প্রার্থীর ভোট বর্জন জলবায়ু ঝুঁকি মোকাবিলায় আন্তর্জাতিক সহায়তার আহ্বান ঐশ্বরিয়া কত কোটি টাকার মালিক? রাফাহে ইসরায়েলের গোলা বর্ষণে ১৩ নারীসহ নিহত ২১ হজ পালনে সৌদি পৌঁছেছেন ৪৭,৯৮৫ জন সমৃদ্ধ অগ্রযাত্রায় রূপালী ব্যাংক তদন্তাধীন মামলায় গণমাধ্যমে বিবৃতি বন্ধে লিগ্যাল নোটিশ নতুন কারিকুলাম এসএসসিতে ২ বিষয়ে ফেল করলেও ভর্তি হওয়া যাবে কলেজে আজ ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ভারী বর্ষণ ও ভূমিধস, উত্তর-পূর্ব ভারতের ৪ রাজ্যে নিহত অন্তত ৩৬

লাইসেন্স নেই: ওয়াসা, পুলিশের গাড়িচালকের বিরুদ্ধে মামলা করাল ছাত্ররা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২ আগস্ট, ২০১৮
  • ১৩৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: লাইসেন্স ছাড়া গাড়ি চালানোয় মিরপুর রোডে বেশি কিছু গাড়ির চালকের বিরুদ্ধে পুলিশ সার্জেন্টকে দিয়ে মামলা করিয়েছে ছাত্ররা। এর মধ্যে একটি গাড়ি পুলিশের এবং একটি গাড়ি সরকারি সংস্থা ঢাকা ওয়াসার।
গত রবিবার বিমানবন্দর সড়কে বাস চাপায় দুই শিক্ষার্থীর মৃত্যুর পর নিরাপদ সড়কের দাবিতে টানা চতুর্থ দিনের মতো সড়কে অবস্থান চলছে শিক্ষার্থীদের। এর মধ্যে মানিক মিয়া অ্যাভিনিউয়ের পাশে সড়কে অবস্থান নেয়া ছাত্ররা বিভিন্ন যানবাহনের চালকদের লাইসেন্স পরীক্ষা করতে শুরু করে।
এ সময় ঢাকা ওয়াসার ঢাকা মেট্রো ঠ ১৩-২৯০৭ নম্বরের গাড়ির চালকের লাইসেন্সের মেয়াদ তিন মাস আগেই শেষ হয়ে যাওয়ার প্রমাণ মেলে।
সেখানে থাকা ট্রাফিক পুলিশের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই চালকের বিরুদ্ধে মামলার পাশাপাশি ও তার মেয়াদোউত্তীর্ণ লাইসেন্স জব্দও করে।

পুলিশের বিশেষ শাখা পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট- পিওএম এর একটি পুলিশ ভ্যানের চালকেরও লাইসেন্সে পাওয়া যায়নি। পরে তার বিরুদ্ধে তিন হাজার টাকার একটি মামলা দেয়া হয়।
সকাল সাড়ে নয়টা থেকে দুই ঘণ্টায় এই সড়কে চলাচল করা মোট ১১টি গাড়ির চালকের বিরুদ্ধে লাইসেন্স না থাকার মামলা দেয়া হয়েছে বলে  জানিয়েছেন দায়িত্বরত ট্রাফিক পুলিশ সার্জেন্ট উজ্জ্বল।
উল্টোপথে আসা বিশেষ একটি নিরাপত্তা সংস্থার গাড়িও এ সময় আটকে দেয় শিক্ষার্থীরা। পরে কাগজপত্র ঠিক থাকায় কিছুক্ষণ পর গাড়িটিকে যেতে দেয়া হয়।

বাংলা৭১নিউজ/এসবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com