শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১ পশুর জন্য প্রাকৃতিক খাদ্য উৎপাদন বাড়াতে বললেন প্রাণিসম্পদ মন্ত্রী বাংলাদেশ ব্যাংক স্বাধীন সত্তা হারিয়েছে: ড. ফাহমিদা ৩০ শতাংশ বেতন বৃদ্ধির দাবি তৃতীয় শ্রেণির সরকারি কর্মচারীদের জুজুৎসু অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক নিউটন গ্রেপ্তার জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ন্যায়বিচার পাওয়া সাংবিধানিক অধিকার : প্রধান বিচারপতি দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ ৪ জনের মৃত্যু ঢাকায় আসছেন কানাডার ইন্দো-প্যাসি‌ফিক বা‌ণিজ্য প্রতি‌নি‌ধি পার্লামেন্টের নারী স্পিকারদের সামিট এক অনবদ্য প্ল্যাটফর্ম টেক্সাসে ভারী বৃষ্টি-ঝড়, নিহত ৭ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের দুই ম্যাচ আগেই কিংসকে ‘উপহার’ বাফুফের বৃষ্টিতে ফরিদপুরের পাটচাষিদের ৫০ কোটি টাকা সাশ্রয় হামলা আরও জোরালো করতে পারে রাশিয়া, আশঙ্কা জেলেনস্কির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে

প্রবাসে এক মঞ্চে গাইলেন সাবিনা-রুনা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৬ মে, ২০১৬
  • ১৩৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: এই প্রথম দেশের বাইরে দেশের দুই প্রখ্যাত সঙ্গীতশিল্পী সাবিনা ইয়াসমীন ও রুনা লায়লা একই মঞ্চে গান গাইলেন। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে প্রবাসী বাঙালিদের আয়োজনে এই দুই শিল্পীর গানে মাতোয়ার করলো শ্রোতাদের।

সঙ্গীতের এই দুই কিংবন্তির গান শুনতে গতকাল নিউইয়র্ক ও আশপাশের অঙ্গরাজ্যে ছড়িয়ে থাকা বাংলাদেশীরা হাজির হয়েছিলেন। প্রবাসে বাঙালিদের এক সুতোয় বাঁধলেন দুই শিল্পী।

সাবিনা ইয়াসমীন ও রুনা লায়লার ‘লাইভ কনসার্ট’শিরোনামের এই গানের জলসার আয়োজন করা হয় জ্যামাইকার ইয়র্ক কলেজ মিলনায়তনে। নিউইয়র্কের স্থানীয় সময় রোববার সন্ধ্যায় অনুষ্ঠানটির আয়োজন করা হয়। কনসার্টের আয়োজক ছিল শোটাইম মিউজিক।

অনুষ্ঠানের প্রথম পর্বে সংগীত পরিবেশন করেন সাবিনা ইয়াসমীন। তাঁর গান পরিবেশনার আগে তিনি বাংলাদেশের অবহেলিত ও বঞ্চিত শিশুদের জন্য তাঁর কর্মকাণ্ডের সঙ্গে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান জানান।

সাবিনা ইয়াসমীনের গান শেষে শোটাইম মিউজিকের পক্ষ থেকে তাঁকে সম্মাননা দেন ডিজিটাল ওয়ান ট্রাভেলসের প্রেসিডেন্ট বেলাল আহমেদ।

এরপর গান গাইতে মঞ্চে আসেন রুনা লায়লা। তিনি বাংলা আর উর্দুতে একাধিক গান গেয়ে উপস্থিত দর্শক-শ্রোতার মন কাড়েন। রুনা লায়লার গান পরিবেশনের মাঝে শোটাইম মিউজিকের পক্ষ থেকে তাঁকে সম্মাননা দেন উৎসব ডটকমের প্রেসিডেন্ট ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রায়হান জামান।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com