সোমবার, ২০ মে ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

আপাতত স্থগিত গুপ্তধন উদ্ধারের কাজ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২২ জুলাই, ২০১৮
  • ১৫৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বাড়ির নিচে গুপ্তধন। এই তথ্যের ভিত্তিতে রাজধানীর মিরপুর-১০ এর সি ব্লকের ১৬ নম্বর সড়কের একটি বাড়িতে শুরু করা হয় খনন কাজ।

গতকাল শনিবার খননের পর আজ রবিবারেও চলে সে কাজ। এখন আপাতত স্থগিত রাখা হয়েছে খনন কাজ। বাড়ির অবস্থা পর্যলোচনা করে বিশেষজ্ঞ বা প্রকৌশলীরা সিদ্ধান্ত দিলে আবার অভিযান শুরু হবে।

গুপ্তধনের সন্ধানে তারা ৮ ফুট পর্যন্ত খনন করার সিদ্ধান্ত নিয়েছেন। গতকাল শনিবার জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট আনোয়ারুজ্জামান।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফফির জানান, তৈয়ব নামের এক ব্যক্তির করা সাধারণ ডায়েরি (জিডি) করেন।

তার প্রেক্ষিতে আদালতের আদেশে ম্যাজিস্ট্রেট নিয়োগ দেয়া হয়। তারপর শুরু হয় ওই বাড়ির দুটি ঘরে খনন কাজ। তবে বাড়ির চারটি ঘরের সবকটিতে পর্যায়ক্রমে খনন করা হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com