রবিবার, ২৬ মে ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
১২ ফুট উচ্চতায় জলোচ্ছ্বাস ও ভূমিধসের আশঙ্কা চ্যাম্পিয়ন হয়েই পিএসজি অধ্যায় শেষ এমবাপের গুজরাটে ‌‘গেমিং জোনে’ ভয়াবহ আগুন, শিশুসহ নিহত ২৭ ঘূর্ণিঝড় ‘রেমাল’: ১০ নম্বর মহাবিপদ সংকেত ৩১ বছর পর জার্মান কাপ জিতলো লেভারকুসেন ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা, ঘূর্ণিঝড় আইলার মতোই ভয়ঙ্কর রেমাল হোয়াইটওয়াশ এড়ালো বাংলাদেশ মোংলা ও পায়রা সমুদ্র বন্দরে ৭ নম্বর বিপদ সংকেত সন্ধ্যায় ঢাকায় আসছেন কানাডার আন্তর্জাতিক উন্নয়ন উপমন্ত্রী দক্ষ জনশক্তি রপ্তানিতে দেশ ভিত্তিক প্রশিক্ষণের উদ্যোগ নেওয়া হবে ‘এ পরিবারে জন্ম হওয়াটাই আমার ভুল হয়েছে’ দেশে ফিরলেন ভারতে পাচার হওয়া ৩ বাংলাদেশি পুলিশের সার্জেন্ট পরিচয় দিয়ে চাঁদাবাজি, যুবক গ্রেফতার পৃথিবীর কাছাকাছি ‘বাসযোগ্য’ নতুন গ্রহ আবিষ্কার বিজ্ঞানীদের জাতিসংঘ শান্তিরক্ষী নিয়ে প্রচারিত তথ্যচিত্রের প্রতিবাদ আইএসপিআরের ইসরায়েলগামী আরও তিন জাহাজে হুথির হামলা রেকর্ড গড়ে বড় পতনে সোনা উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর পরিচয়ে ফেসবুকে হারবাল পণ্যের রমরমা বাণিজ্য তাপপ্রবাহে পুড়ছে চুয়াডাঙ্গা, তাপমাত্রা ৪২ ছুঁই ছুঁই

গাজীপুর সিটি নির্বাচনে ৯ কেন্দ্র ছাড়া ভোট সুষ্ঠু হয়েছে-ইসি সচিব

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৬ জুন, ২০১৮
  • ২৯৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: নির্বাচন কমিশনের (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ জানিয়েছেন, স্থগিত হওয়া নয়টি কেন্দ্র বাদে বাকি ৪১৬টি কেন্দ্রে অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষভাবে ভোট গ্রহণ সমাপ্ত হয়েছে।
আজ মঙ্গলবার বিকেলে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোট গ্রহণ শেষে ইসির সচিব এসব কথা বলেন।
হেলালুদ্দীন আহমদ বলেন, ৪২৫ টি কেন্দ্রের মধ্য শেষ পর্যন্ত নয়টি কেন্দ্র স্থগিত করা হয়েছে। বাকি ৪১৬টি কেন্দ্রে নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে ভোট গ্রহণ সমাপ্ত হয়েছে। একটি ভোট উৎসবের মাধ্যমে গাজীপুরের ভোট সম্পন্ন হয়েছে।
ইসির সচিব জানান, অনিয়ম হওয়ার কারণে ওই নয়টি কেন্দ্রে ভোট স্থগিত করা হয়। নির্বাচন কমিশনকে অভিহিত করে প্রিসাইডিং অফিসাররা ভোটকেন্দ্রগুলো স্থগিত করেছেন। তিনি বলেন, ‘নির্বাচন কমিশন কোনো অবস্থাতেই অনিয়ম বরদাশত করবে না এবং করে নাই।’
হেলালুদ্দীন আরো বলেন, ‘নির্বাচন কমিশন আজকে যে গাজীপুর সিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে তাতে সন্তোষ প্রকাশ করেছেন।’
আজ বিএনপির প্রতিনিধিদল দুই দফায় প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) সঙ্গে বৈঠক করেছে কিন্তু তাদের কোনো অভিযোগ আমলে নেওয়া হয়নি বলে অভিযোগ করেছে বিএনপি। এই বিষয়ে জানতে চাইলে ইসি সচিব বলেন, ‘বিএনপি সিইসির সঙ্গে বৈঠক করেছে। সেখানে কী আলোচনা হয়েছে তা আমরা অভিহিত নই।’ সূত্র: এনটিভি অনলাইন।
বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com