রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন এখনো চলছে অটোরিকশাচালকদের বিক্ষোভ, ৩ বাস ভাঙচুর সাগরে মাছ ধরায় নিষেধাজ্ঞা: জেলেরা বলছেন ‘মড়ার উপর খাঁড়ার ঘা’ মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর সিঙ্গাপুরে হঠাৎ মাথাচাড়া করোনার, আক্রান্ত প্রায় ২৬ হাজার বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা

অপহরণ ও হত্যা : কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৬ জুন, ২০১৮
  • ১৬০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার মিরপুর উপজেলার চিথলিয়ায় স্কুলছাত্র অপহরণ ও হত্যা মামলার দুই আসামি কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। তাঁরা হলেন নাঈম ইসলাম (২৩) ও জোয়ার আলী (২৫)।

আজ মঙ্গলবার ভোরে উপজেলার চিথলিয়া ইউনিয়নের পাহাড়পুর ব্রিজের কাছে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, এ ঘটনায় সাত পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পুলিশ দুটি আগ্নেয়াস্ত্র ও দুটি ধারালো হাঁসুয়া উদ্ধার করেছে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, স্কুলছাত্র দেবদত্ত হত্যার প্রধান আসামি নাঈম ইসলামকে গত ২৪ জুন গ্রেপ্তার করা হয়। নাঈমের স্বীকারোক্তিতে গতকাল সোমবার বাড়ির সেপটিক ট্যাঙ্ক থেকে দেবদত্তের লাশ উদ্ধার করা হয়। আজ ভোরে নাঈমকে নিয়ে অন্য আসামিদের ধরতে উপজেলার চিথলিয়ার পাহাড়পুর ব্রিজের কাছে যায় পুলিশ। টের পেয়ে অপহরণকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি চালালে ‘বন্দুকযুদ্ধে’ নাঈম ইসলাম ও জোয়ার আলী গুলিবিদ্ধ হন। পুলিশ তাঁদের উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।

ওসি জানান, এ ঘটনায় পুলিশের উপপরিদর্শক (এসআই) লাল চাঁদ, এসআই এমদাদুল হক, সহকারী উপপরিদর্শক (এএসআই) রুহুল আমীন, এএসআই সাইফুল ইসলাম ও তিনজন কনস্টেবল আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে দুটি পিস্তল ও দুটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। নিহত অপহরণকারী নাঈম ইসলাম ও জোয়ার আলী মিরপুর উপজেলার চিথলিয়ার বাসিন্দা।

মামলা সূত্রে জানা যায়, গত ৮ জুন সকালে প্রাইভেট পড়তে বের হলে নিজ গ্রামের রাস্তা থেকে দুজন মোটরসাইকেল আরোহী চিথলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র দেবদত্তকে অপহরণ করে।

অপহরণকারীরা সেদিন বিকেলে দেবদত্তের বাবার ফোনে তাঁর মুক্তিপণ হিসেবে ৫০ লাখ টাকা দাবি করে। গতকাল দুপুরে মিরপুর উপজেলার চিথলিয়া গ্রামের নাঈম ইসলামের বাড়ির পায়খানার সেপটিক ট্যাঙ্ক থেকে দেবদত্তের বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ।

বাংলা৭১নিউজ/এসএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com