শনিবার, ১১ মে ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফরিদপুরে সড়কে প্রাণ গেলো বাবা-ছেলেসহ চারজনের বাগেরহাটে বজ্রপাতে দুই শ্রমিক নিহত, আহত ৬ নারী নির্যাতন মামলায় ব্যক্তিগত আইনজীবী নিয়োগ করতে পারবেন বাদী মোহাম্মদপুরে খাল থেকে ‘ডানা কাটা পরী’ উদ্ধার, চলছে প্রদর্শনী সড়ক দুর্ঘটনা রোধে সমন্বিত পদক্ষেপ প্রয়োজন: স্বরাষ্ট্রমন্ত্রী চাকরি দেওয়ার কথা বলে অর্থ আত্মসাৎ, দুই কনস্টেবল বরখাস্ত বঙ্গবন্ধু রেলসেতুর উদ্বোধন ডিসেম্বরে ইসরায়েল হয়তো গাজায় আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে: যুক্তরাষ্ট্র ইউএস ট্রেড শো-এ ইসলামী ব্যাংকের স্টল উদ্বোধন রোহিঙ্গা ক্যাম্পে যুবককে গুলি করে হত্যা ঢাবিতে ১৪তম জাতীয় স্নাতক গণিত অলিম্পিয়াডের সমাপ্তি উন্নয়ন পরিকল্পনা হতে হবে পরিবেশবান্ধব ও ব্যয় সাশ্রয়ী: প্রধানমন্ত্রী সকালে রাজধানীতে ৮৭ মিলিমিটার বৃষ্টিপাত খাদ্যের নিশ্চয়তা ও আর্থসামাজিক উন্নয়নই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী নড়াইলে গুলিবিদ্ধ আওয়ামী লীগ নেতার মৃত্যু বাংলাদেশ সিরিজের সূচি প্রকাশ করল ওয়েস্ট ইন্ডিজ সকালের বৃষ্টিতে ঢাকার বিভিন্ন সড়কে জলাবদ্ধতা হায়দার আকবর খান রনো মারা গেছেন জাতিসংঘে পূর্ণ সদস্য হওয়ার যোগ্যতার স্বীকৃতি পেলো ফিলিস্তিন নরসিংদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২

ইসরাইলি প্রধানমন্ত্রীর সঙ্গে সৌদি যুবরাজের গোপন বৈঠকের খবর ফাঁস

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৩ জুন, ২০১৮
  • ২০৪ বার পড়া হয়েছে
নেতানিয়াহু ও মুহাম্মাদ বিন সালমান

বাংলা৭১নিউজ ডেস্ক: জর্দানে ইহুদিবাদী ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর সঙ্গে গোপনে বৈঠক করেছেন সৌদি আরবের যুবরাজ মুহাম্মাদ বিন সালমান। ইসরাইলি দৈনিক ‘মায়ারিভ’ এ তথ্য ফাঁস করে দিয়েছে।

মায়ারিভের বিশ্লেষক জেকি হুজি জানিয়েছেন, তিনি তার এক বন্ধুর মাধ্যমে জানতে পেরেছেন  গত ১৮ জুন সোমবার  জর্দানের  রাজধানী আম্মানে নেতানিয়াহুর সঙ্গে বৈঠক করেছেন বিন সালমান। একাধিক বৈঠক হয়েছে। কোনো  কোনো  বৈঠকে জর্দানের  রাজা আব্দুল্লাহও উপস্থিত ছিলেন।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ইহুদি জামাতা ও উপদেষ্টা জেরাড কুশনার এবং মধ্যপ্রাচ্য শান্তি প্রক্রিয়া বিষয়ক ট্রাম্পের বিশেষ দূত জেসন গ্রিনব্লাটের জর্দান সফরের একই সময়ে এসব বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ট্রাম্পের ওই দুই দূত কথিত মধ্যপ্রাচ্য শান্তি প্রক্রিয়া বাস্তবায়নের লক্ষ্যে সম্প্রতি জর্ডান, মিশর, সৌদি আরব ও কাতার সফর করেছেন।

সৌদি আরবের যুবরাজ হওয়ার পর থেকেই মুহাম্মাদ বিন সালমান মুসলমানদের প্রধান শত্রু ইহুদিবাদী ইসরাইলের সঙ্গে সম্পর্ক স্থাপনের জন্য চেষ্টা  চালিয়ে আসছেন। সূত্র: পার্সটুডে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com