মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাসচাপায় কলেজছাত্রীর মৃত্যু, চালকের গ্রেফতার দাবিতে মানববন্ধন গোপালগঞ্জে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১, আহত ২ চিকিৎসাধীন শিশু জিহাদকে মামার জিম্মায় দেওয়ার নির্দেশ বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের সমাজের মূল ধারায় সম্পৃক্ত করতে হবে নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয় পবা-মোহনপুর উপজেলা নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ কুমিল্লার চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত সিটি টোলের নামে চাঁদাবাজিতে বাড়ছে নিত্যপণ্যের দাম : সাঈদ খোকন ডাক বিভাগকে সাড়ে ৫ কোটি টাকা রাজস্ব দিলো নগদ গরুবাহী ট্রাকের ধাক্কায় অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল নিহত গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য সবার কাজ করা উচিত: ফখরুল নৌ-পুলিশের অভিযানে নিষিদ্ধ জাল ও পোনাসহ ৫৪ জন আটক এনবিআর-কাস্টমসে হয়রানি, মন্ত্রিসভায় তুলবেন নানক ডোনাল্ড লুর সফরে র‌্যাবের নিষেধাজ্ঞা ও ভিসানীতির প্রসঙ্গ তোলা হবে রাতে কুতুবদিয়া পৌঁছাবে এমভি আবদুল্লাহ, নাবিকদের বরণ মঙ্গলবার বীর মুক্তিযোদ্ধাদের স্মার্ট এনআইডির আনুষ্ঠানিক উদ্বোধন ২৩ মে জবি শিক্ষার্থী তিথির পাঁচ বছরের কারাদণ্ড পদ্মা সেতুর সমালোচকদের ভুল স্বীকার করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর প্রধানমন্ত্রীর সঙ্গে সৌদি রাষ্ট্রদূতের সাক্ষাৎ রাস্তা পারাপারের সময় পিকআপ ভ্যানের ধাক্কায় নারীর মৃত্যু

ভিজিএফ’র চাল বিতরণ না হওয়ায় ঈদ আনন্দ বঞ্চিত ২৪৩ পরিবার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৩ জুন, ২০১৮
  • ২৪৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার আগিয়া ইউনিয়নের হত-দরিদ্র পরিবারের মাঝে বিতরণের জন্য সরকার কর্তৃক বরাদ্দকৃত ৮১ বস্তা ভিজিএফ’এর চাল সময়মত বিতরণ না হওয়ায় অত্র ইউনিয়নের ২৪৩টি পরিবার ঈদের আনন্দ থেকে বঞ্চিত হয়েছে।

পূর্বধলা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মীর মুর্শেদ রনি জানান, পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে সমাজের পিছিয়ে পড়া হত-দরিদ্রদের মুখে হাসি ফুটাতে সরকার অন্যান্য ইউনিয়নের মতো আগিয়া ইউনিয়ন পরিষদে ৭শত বস্তা ভিজিএফ’এর চাল বরাদ্দ দেয়। বরাদ্দকৃত চাল স্থানীয় ইউপি চেয়ারম্যান, মেম্বারগন সঠিক তালিতা তৈরী করে ঈদের আগেই ২১শ হত-দরিদ্র পরিবারের প্রত্যেক পরিবারকে ১০ কেজি করে চাল বিতরণের নির্দেশ প্রদান করা হয়। ইউনিয়ন পরিষদ হত-দরিদ্র পরিবারের মাঝে বেশীর ভাগ চাল বিতরণ করলেও রহস্য জনক কারণে ৮১ বস্তা চাল বিতরণ না করায় ২৪৩টি পরিবার ঈদের আনন্দ থেকে বঞ্চিত হয়।

এ ব্যাপারে আগিয়া ইউনিয়ন পরিষদের সচিব মোঃ মোজাম্মেল হক বলেন, তালিকা অনুমোদনে দেরী হওয়ায় বৃহস্পতিবারে মধ্যে বরাদ্দকৃত সমুদয় চাল বিতরণ শেষ করতে না পারায় ঈদের আগের দিন শুক্রবার ১টা পর্যন্ত চাল বিতরণ করেছি। কিন্তু লোকজন কম আসায় সর্ম্পণ চাল বিতরণ করা সম্ভব হয়নি।

আগিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম রুবেল বলেন, যেসব চাল বিতরণ এখনও বাকি রয়েছে সেগুলো রেজুলেশন করে দু/এক দিনের মধ্যেই বিতরণ করা হবে। ঈদেও আগে লোক কম ছিল। তাই বিতরণ করা সম্ভব যায়নি।

বিষয়টি জানার জন্য পূর্বধলার উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে বার বার মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করা হলেও ফোন বন্ধ থাকায় তার মন্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে নেত্রকোনার জেলা প্রশাসক মঈনউল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমি এ বিষয়ে খোজঁ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com