রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

বাঁশ বাগানে যুবকের ঝুলন্ত লাশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৩ জুন, ২০১৮
  • ২৪৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: নাটোরের দত্তপাড়া এলাকার একটি বাঁশ বাগান থেকে অটোরিক্সা চালক সাগর হোসেন নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকালে সদর উপজেলার দত্তপাড়া এলাকার আব্দুল মজিদের বাঁশ বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত সাগর হোসেন ওই এলাকার আব্দুল গফুরের ছেলে।

নাটোর সদর থানার উপ-পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন ও নিহতের মা রহিমা বেগম জানায়, সাগর হোসেন পেশায় একজন অটোরিক্সা চালক।

গতকাল শারীরিক সমস্যার কারনে সে অটো চালাতে বের হয়নি। রাতে সাগর তার মায়ের কাছে ১শ টাকা চায়। কিন্তু দরিদ্র মা সেই টাকা দিতে অপারগতা প্রকাশ করে। এসময় সাগর তার মায়ের ওপর অভিমান করে বাড়ী থেকে বের হয়ে যায়। এরপর রাতে আর সাগর ফিরে আসেনি। রাতে বাড়ীর আশেপাশে তার খোঁজ খবর করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

শনিবার সকালে এলাকাবাসী সাগর হোসেনের বাড়ীর অদুরে আব্দুল মজিদের বাঁশ বাগানের ভিতর দিয়ে চলাচল করার সময় বাঁশ বাগানে একটি লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। পরে সাগর হোসেনের মা লাশটি দেখে তার ছেলের বলে সনাক্ত করে।

লাশটি ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com