শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১ পশুর জন্য প্রাকৃতিক খাদ্য উৎপাদন বাড়াতে বললেন প্রাণিসম্পদ মন্ত্রী বাংলাদেশ ব্যাংক স্বাধীন সত্তা হারিয়েছে: ড. ফাহমিদা ৩০ শতাংশ বেতন বৃদ্ধির দাবি তৃতীয় শ্রেণির সরকারি কর্মচারীদের জুজুৎসু অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক নিউটন গ্রেপ্তার

রাশিয়ায় আর্জেন্টাইন সমর্থকদের মারামারি, আটক ৭

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৩ জুন, ২০১৮
  • ১৪৩ বার পড়া হয়েছে
ছবি: সংগৃহীত

বাংলা৭১নিউজ ডেস্ক: রাশিয়া বিশ্বকাপের আয়োজক কমিটি বলেছে, ক্রোয়েশিয়া সমর্থকদের সঙ্গে মারামারিতে জড়িয়ে পড়ায় সাত আর্জেন্টাইনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে ৩ গোলে হেরে যায় মেসিশিবির। লজ্জাজনক এই হারের পরেই খেপে ওঠেন আর্জেন্টিনার ভক্তরা।

রাশিয়া বিশ্বকাপের শুরুটা খুবই খারাপ হয়েছে আর্জেন্টাইনদের। এর আগে মেসির পেনাল্টি মিসের বদৌলতে গ্রুপের প্রথম খেলায় দুর্বল আইসল্যান্ডের সঙ্গে ড্র করে আর্জেন্টিনা।

প্রথম খেলায় ড্র ও পরে লজ্জাজনক হারের পর বিশ্বকাপের প্রথম পর্ব থেকে বিদায়ের আশঙ্কা দেখা দিয়েছে আর্জেন্টিনার সামনে।

ফিফা জানিয়েছে, তাদের মারামারির দৃশ্য আগেই ধারণ করে রাখা হয়েছিল। শুক্রবার সকালে তারা হামলাকারী আর্জেন্টাইন সমর্থকদের চিহ্নিত শুরু করে।

এখন বিষয়টি কোথায় গিয়ে গড়ায় সে দায়িত্ব দেশটির বিচার বিভাগ কর্তৃপক্ষের।

আর্জেন্টিনার বর্তমান দলটিকে ইতিহাসের সবচেয়ে বাজে হিসেবে দেখছেন দেশটির বিশ্বকাপ জয় সাবেক খেলোয়াড় ওসি আরদিলেস।

এ সময় তিনি আর্জেন্টাইন কোচ হোর্হে সাম্পাওলির ওপর ক্ষোভ ঝাড়েন। টুইটারের এক পোস্টে তিনি লিখেছেন- বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার পর থেকে আর্জেন্টিনার ফুটবল ইতিহাসে এটিই সবচেয়ে বাজে দল।  সূত্র: যুগান্তর অনলাইন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com