রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন এখনো চলছে অটোরিকশাচালকদের বিক্ষোভ, ৩ বাস ভাঙচুর সাগরে মাছ ধরায় নিষেধাজ্ঞা: জেলেরা বলছেন ‘মড়ার উপর খাঁড়ার ঘা’ মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর সিঙ্গাপুরে হঠাৎ মাথাচাড়া করোনার, আক্রান্ত প্রায় ২৬ হাজার বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির

দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি ছাড়া কিছুই সম্ভব নয়-ওবায়দুল ইসলাম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮
  • ৬৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বাগেরহাট প্রতিনিধি : বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া এই দেশে কোনো কিছুই সম্ভব নয় বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র কেন্দ্রীয়  নির্বাহী কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিদ্যা বিভাগের অধ্যাপক ডঃ এ বি এম ওবায়দুল ইসলাম।

মঙ্গলবার সকালে (১৯জুন) বাগেরহাটের সন্ন্যাসী বাজারে দলীয় কার্যালয়ে মোরেলগঞ্জ-শরণখোলা উপজেলা বিএনপির নেতাকর্মীদের সাথে ঈদ-পূর্নমিলনী এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘আজ জাতীয় ঐক্য সৃষ্টির মাধ্যমে গণতন্ত্র ও মানুষের অধিকার ফিরিয়ে আনার সময় এসেছে। আন্দোলনের মধ্য দিয়ে আমাদের বিজয়ী হতে হবে। দেশনেত্রীর মুক্তি ছাড়া এই দেশে কোনো কিছুই সম্ভব নয়। তাকে মুক্ত করতে হবে। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে নির্বাচন কমিশন পুনর্গঠন করতে হবে, সোনাবাহিনী মোতায়েন করতে হবে, নিরপেক্ষ সরকার দিতে হবে’।

ডঃ ওবায়দুল ইসলাম আরো বলেন, ‘সব আইনগত বিষয়ে হাইকোর্ট থেকে জামিন পাওয়ার পরও তাকে (খালেদা) মুক্তি দেওয়া হয়নি। কি করে খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে সরিয়ে দেওয়া যায়, সেই চেষ্টা করছে সরকার। হাজারো চেষ্টা করেও দেশনেত্রীকে জনগণ থেকে দূরে রাখা যাবে না। আন্দোলনের মধ্য দিয়ে তাকে মুক্ত করে আনা হবে’। এর পরে তিনি স্থানীয় বাজার ব্যবসায়ীদের সাথে কুশল বিনিময় করেন।

উপজেলার নিশানবাড়ীয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মো. আজিজুর রহমানের সভাপতিত্বে ও আব্দুল হালিমের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, শরণখোলা উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান খান মতিয়ার রহমান, মোরেলগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক অধ্যাপক এম এ আউয়াল।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com