বুধবার, ২৬ জুন ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্মার্ট বাংলাদেশে মাথাপিছু আয় হবে সাড়ে ১২ হাজার ডলার: পলক তারেককে ফেরাতে জোর কূটনৈতিক তৎপরতা চলমান: প্রধানমন্ত্রী খাগড়াছড়ি থেকে ফয়সাল-মোস্তাফিজ গ্রেপ্তার, আনা হচ্ছে ঢাকায় হাইপারসনিক ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ উ. কোরিয়ার, বিস্ফোরিত মাঝ-আকাশেই তিস্তা সেচ ক্যানেলের ধারে পড়ে থাকা মাইন সদৃশ বোমা উদ্ধার ৩৭টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য নেই : শিক্ষামন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে কুয়েতের নবনিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাৎ পাবনায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে ভাই-বোন নিহত ইসলামী ব্যাংকের ৪১তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত নতুন ঠিকানায় পূবালী ব্যাংকের ঢাকা স্টেডিয়াম শাখা মেডিক্যাল কলেজে পড়াশোনার মান বাড়াতে হবে: স্বাস্থ্যমন্ত্রী ইকো-ট্যুরিজম সম্প্রসারণে একযোগে কাজ করবে বাংলাদেশ ও মালদ্বীপ সালিশদারকে হত্যার ঘটনায় ৬ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন গঙ্গা-তিস্তা নিয়ে ভারত সরকারকে প্রশ্ন করার পরামর্শ মন্ত্রীর পুলিশ কর্মকর্তাদের সম্পদের তদন্ত চলছে: আইজিপি পাকিস্তানে শিশুসহ একই পরিবারের ৯ জনকে গুলি করে হত্যা শনিবার ঢাকায় সমাবেশ, ৩ দিনের কর্মসূচি দিল বিএনপি বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে বিস্ফোরণ, কেঁপে উঠল পুরো এলাকা দুই আসামিকে ধরতে খাগড়াছড়িতে হেলিকপ্টার দিয়ে সাঁড়াশি অভিযান টানা বৃষ্টিতে রাজধানীতে জলাবদ্ধতা, পথে পথে নানা দুর্ভোগ

আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮
  • ১৯৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মমিনুল ইসলাম মুন, তানোর (রাজশাহী) প্রতিনিধি: এক বিধবা নারীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণের অভিযোগে রাজশাহীর তানোর উপজেলায় এক ইউপি সদস্যর বিরুদ্ধে থানায় অভিযোগ হয়েছে। মঙ্গলবার সকালে এক নারী (৩০) বাদী হয়ে তানোর থানায় এ অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত ইউপি সদস্যর নাম মিজানুর রহমান (মেজর) (৩৭)। তিনি উপজেলার গাগরন্দ চকপাড়া গ্রামের রুস্তুম আলীর ছেলে। তিনি চান্দুড়িয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান ইউপি সদস্য। মামলার বাদী ওই নারীর বাড়ি একই গ্রামে।

অভিযোগের বরাত দিয়ে তানোর থানার ওসি রেজাউল ইসলাম জানান,বাড়ির পাশে  ভিক্টিমের বাড়ী হওয়ার  সুবাদে ওই নারীর সঙ্গে মিজানুর রহমানের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর মিজানুর রহমান প্রায়ই ওই নারীকে বিভিন্নস্থানে গিয়ে এবং তার বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করতেন। একপর্যায়ে ওই নারী গর্ভবতী হয়ে পড়েন।

তখন ইউপি সদস্য”র চাপে গর্ভের সন্তান নষ্ট করেন ওই নারী। পরে মিজানুর রহমান(মেজর) তাকে আর বিয়ে করেননি। উল্টো এখন তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়েছেন। তাই থানায় ধর্ষণের অভিযোগ করেছেন ওই নারী। মামলার পর থেকে আসামি পলাতক। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com